না ফেরার দেশে চলে গেলেন নওগাঁ -২ আসনের স্বতন্ত্র প্রার্থী আমিনুল হক

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৫৮

মির্জা তুষার আহমেদ (নওগাঁ জেলা ক্রাইম রিপোর্টার)
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নওগাঁ-২ (পত্নীতলা ও ধামইরহাট) আসনের স্বতন্ত্র প্রার্থী আমিনুল হক না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। শুক্রবার (২৯ ডিসেম্বর) ভোরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মত্যু হয়। আমিনুল হকের ছেলে আছিফুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

আমিনুল হক ২০০৬ সালে নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর পৌরসভার মেয়র নির্বাচিত হোন। তিনি নওগাঁ জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশবিষয়ক সম্পাদক। এছাড়া তিনি ১৯৮৬ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের একাধিকবার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। মৃত্যুকাল তিনি এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

- Advertisement -

আছিফুল হক বলেন, আমার পিতা আমিনুল হক মামলার শুনানিতে অংশ নিতে গত সোমবার ঢাকায় যান। ঢাকায় যাওয়ার পর থেকেই তিনি অসুস্থ হয়ে পড়েন। গত মঙ্গলবার রাতে তাঁকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার ভোর ৫টার দিকে তাঁর মৃত্যু হয়। তিনি ডায়াবেটিসজনিত সমস্যা, হৃদরোগসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।

তিনি আরও বলেন, আজ বিকেলে আমার পিতা আমিনুল হকের মরদেহ গ্রামের বাড়ি নওগাঁর নজিপুর পৌঁছাতে পারে। জানাজা শেষে সন্ধ্যায় পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

এই বিভাগের আরও সংবাদ