নওগাঁয় ফ্রেন্ডস্ প্যানেল এর উদ্যোগে শীতার্তদের মাঝে ১ টাকায় শীত বস্ত্র ও ভরপেট খাবার বিতরণ

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
১৪৫

সংবাদদাতা মির্জা তুষার আহমেদ, নওগাঁ।

স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস্ প্যানেল এর উদ্যোগে অসহায় দরিদ্র শীতার্তদের মাঝে ৩শতাধিক শীত বস্ত্র বিতরণ ও ভরপেট খাবার দেওয়া হয়। মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য একটু সহানুভুতি কি মানুষ পেতে পারে না , এই স্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠনটি কাজ করে যাচ্ছেন।

- Advertisement -

শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন ফ্রেন্ডস্ প্যানেল স্বেচ্ছাসেবী সংগঠনটি।

শীতবস্ত্র বিতরণের সভাপতিত্বো করেন ফ্রেন্ডস্ প্যানেল সংগঠনের সভাপতি মোঃ রিমন আলী, ও পরিচালনা করেন ফ্রেন্ডস্ প্যানেল সংগঠনের সাধারণ-সম্পাদক মোঃ আলী হোসেন, সহ দপ্তর সম্পাদক মানব চৌধুরী,
সাংগঠনিক সম্পাদক সুজন হোসেন,সিনিয়র সহ সভাপতি রাকিবুল হাসান।

বক্তব্যে মোঃ আলী হোসেন বলেন, ফ্রেন্ডস্ প্যানেল সংগঠনটি সবসময় অসহায় দুস্থ মানুষের কল্যাণে কাজ করে আসছেন। এই সংগঠনকে সামনের দিকে এগিয়ে নেয়ার জন্য যত প্রকার সাহায্য সহযোগিতা করার দরকার নিজ অর্থায়নে যেমন করছি তেমনি ভাবে করে যাব। আর এই সংগঠনের যত প্রকার মানবিক কাজ আছে সকল কাজে অংশগ্রহণ করে এবং সংগঠনটি অসহায় মানুষের কল্যাণ আরো বেশি করে কাজ করার জন্য যত প্রকার সহযোগিতা এবং অনুদান দরকার তা ব্যক্তিগত অর্থাৎ থেকে দিয়ে থাকে ফ্রেন্ডস্ প্যানেল স্বেচ্ছাসেবী সংগঠন।

এই বিভাগের আরও সংবাদ