টেকনাফে নারী চিকিৎসক করোনায় আক্রান্ত

কক্সবাজারের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নারী চিকিৎসক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ২৮ বছর বয়সী ওই চিকিৎসক বর্তমানে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছেন।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
২৮২

কক্সবাজারের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নারী চিকিৎসক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ২৮ বছর বয়সী ওই চিকিৎসক বর্তমানে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছেন। তিনি বহির্বিভাগ ও জরুরি বিভাগে দায়িত্ব পালন করেন।

রোববার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীল। তিনি জানান, টেকনাফের করোনা আক্রান্ত তিন রোগীকে চিকিৎসা দেওয়ায় চিকিৎসক-নার্সসহ ৫৩ জনের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য কক্সবাজার মেডিকেল কলেজে পাঠানো হয়েছিল। রোববার দুপুরে রিপোর্ট পাওয়া গেছে। এতে এক চিকিৎসকের করোনার রিপোর্ট পজেটিভ এসেছে।

- Advertisement -

তিনি জানান, কর্তৃপক্ষের নির্দেশে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে। তবে ফের করোনা পরীক্ষার জন্য সবার নমুনা পাঠানো হবে। বর্তমানে আক্রান্ত চিকিৎসক ভাল আছেন। আতঙ্কিত না হয়ে, সবাইকে সতর্কতার সঙ্গে নিজ নিজ বাসায় থাকার অনুরোধ জানানো হচ্ছে।’

কক্সবাজার সিভিল সার্জেন ডা. মাহাবুবুর রহমান বলেন, ‘টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসকের করোনায় আক্রান্ত হওয়ার খবর জেনেছি। বর্তমানে ওই চিকিৎসকের শারীরিক অবস্থা ভাল। আমি সেখানে যাচ্ছি।’

এ দিকে করোনা সন্দেহে টেকনাফ উপজলা থেকে এ পর্যন্ত মোট ২০৩ জনের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য কক্সবাজার মেডিকেল কলেজে পাঠানো হয়েছিল। তাদের মধ্যে এক চিকিৎসকসহ ৪ জনের ফলাফল পজেটিভ এলেও বাকিদের সবার নেগেটিভ এসেছে।

এই বিভাগের আরও সংবাদ