টাঙ্গাইলে পৃথক দুর্ঘটনায় দুই শিক্ষার্থীসহ নিহত ৩ 

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
১৪৯

মো. শহিদুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ
টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছে। নাগরপুর এবং ঘাটাইল উপজেলায় আজ সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাগরপুর উপজেলার শুনচি গ্রামের ওমর সেতাব আলীর ছেলে শাকিল আহমেদ (১৭), একই উপজেলার পারবাইদজোড়া গ্রামের আদম আলীর ছেলে মাসুম আলী (১৭) ও ঘাটাইলের ধলাপাড়া ইউনিয়নর ঝাইপাটা গ্রামের আব্দুল বাছেদ। এদের মধ্যে মাসুদ ও শাকিল নাগরপুর উপজেলার পাকুটিয়া কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

- Advertisement -

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার (১৪ জানুয়ারি) ভোরে নাগরপুর উপজেলার মোকনা ইউনিয়নের কেদারপুর গ্রামের শেখ হাসিনা সেতুর ওপর ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা দুজন মারা যায়। ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। 

এদিকে, ঘাটাইল উপজেলার সাগরদীঘি সড়কর ধলাপাড়া চধুরী বাড়ি মোড়ে এলাকায় মাহিন্দ্রা ট্রাক্টর ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আব্দুল বাছেদ (৬০) নামের একজন নিহত হয়েছেন।

ঘাটাইল ধলাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল কুদ্দুস জানান, মাহিদ্রা-মোটরসাইকেলের মুখামুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে মোটরসাইকেল চালক ও এক আরোহী।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দীন বলেন, কলেজছাত্র নিহতের ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহত দুজনের পরিবারের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও সংবাদ