জনসেবাকে ইবাদত মনে করে আমৃত্যু মানুষের সেবা করে যেতে চাই; এসএম জগলুল হায়দার এম.পি মহোদয় !!

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৭৫

জনসেবাকে ইবাদত মনে করে আমৃত্যু মানুষের সেবা করে যেতে চাই; এসএম জগলুল হায়দার এম.পি মহোদয় !!

মোঃ ফরিদ উদ্দিন
বিশেষ প্রতিনিধি।

- Advertisement -

সাতক্ষীরা -৪ আসন( শ্যামনগর আংশিক কালিগঞ্জ) থেকে টানা দুই বারের নির্বাচিত সংসদ সদস্য, শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের বারবার নির্বাচিত সফল সভাপতি, মাটি ও মানুষের জনবন্ধু ক্ষ্যাত কর্মী বান্ধব জননেতা জনাব এস এম জগলুল হায়দার এমপি মহোদয় বলেছেন বর্তমান সরকারের আমলে যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য, তথ্য প্রযুক্তি বিদ্যুৎ সহ সর্বক্ষেত্রে রেকর্ড পরিমাণ উন্নয়ন হয়েছে। দেশ আজ ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হওয়ার পথে। এর কারিগর হচ্ছেন জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে দুইবার শ্যামনগরের জনগণ সংসদ সদস্য নির্বাচিত করেছেন। এজন্য আমি জনগণের কাছে চির কৃতজ্ঞ। আর এই কৃতজ্ঞতা বোধ থেকেই দিনরাত পরিশ্রম করছি গরীব দুঃখী অসহায় মানুষের জন্য। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

জাতীয় নির্বাচনে আপনার প্রস্তুতি কেমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড ও সফলতা তৃণমূলে তুলে ধরতে মানুষের দুয়ারে দুয়ারে যাচ্ছি, তৃণমূলের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে সাথে নিয়ে উঠান বৈঠাক করছি। আমি শ্যামনগরের মাটি ও মানুষকে ভালোবাসি তাই জনসেবাকে ইবাদত মনে করে আমৃত্যু মানুষের সেবা করে যেতে চাই।

১৭ ফেব্রুয়ারি রোজ শুক্রবার বহুল প্রচারিত দৈনিক আমাদের দেশ পত্রিকার বিশেষ প্রতিনিধি মোঃ ফরিদ উদ্দিন এর এক সাক্ষাৎকারে জনবন্ধু ক্ষ্যাত জনননন্দিত জননেতা এস এম জগলুল হায়দার এমপি মহোদয় একথা বলেন।

এই বিভাগের আরও সংবাদ