চুয়াডাঙ্গার হাউলী ইউনিয়নে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৩০

রকিবুল হাসান তোতা, চুয়াডাঙ্গা

সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার- এই প্রতিপাদ্যকে সামনে রেখে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে গতকাল মঙ্গলবার সকাল ১০ টায় হাউলী ইউনিয়ন পরিষদের আয়োজনে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

- Advertisement -

শেখ হাসিনার মূলনীতি গ্রাম শহরের উন্নতি, থাকবে না আর ঝগড়া বিবাদ সমাধান আছে গ্রাম আদালত, শেখ হাসিনার দুই নয়ন গ্রাম-গঞ্জ শহর সর্বত্রে উন্নয়ন ও শক্তিশালী স্থানীয় সরকার ব্যবস্থার বিকল্প নেই’ লেখা সংবলিত বিভিন্ন প্লাকার্ড হাতে নিয়ে বর্ণাঢ্য র‌্যালীটি হাউলী ইউনিয়ন পরিষদ থেকে শুরু করে ডুগডুগী বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার ইউনিয়ন পরিষদে এসে শেষ হয়। এতে ইউনিয়ন পরিষদ’র চেয়ারম্যান,
ইউপি সচিব, ইউপি সদস্য, সংরক্ষিত নারী ইউপি সদস্য, ইউ ডি সি, হিসাব সহকারী, চৌকিদার, বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

পরে হাউলী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ শহিদুল ইসলাম এর সভাপতিত্বে, হাউলী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন হাউলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) নিজাম উদ্দীন। এসময় উপস্থিত ছিলেন, ইউপি সচিব নাঈম হোসেন, ইউপি সদস্য শাহজামাল, আব্দুল হান্নান পটু, রিকাত আলী, নারী ইউপি সদস্য সাবিনা ইয়াসমিন মিনি , রওশন আরা , রহিমা খাতুন সহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও সংবাদ