চরভদ্রাসনে নানা কর্মসুচীর মধ্য দিয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৩৯

ফরিদপুর জেলা প্রতিনিধি-

ফরিদপুরের চরভদ্রাসনে উপজেলা প্রশাসনের আয়োজনে নানা কর্মসুচীর মধ্য দিয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২৪ পালিত হয়েছে।

- Advertisement -

বুধবার (২১ ফেব্রুয়ারি) প্রথম প্রহর রাত ১২:০১ মিনিটে ইউএনও মোঃ মেহেদী মোর্শেদ এর নেতৃত্বে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ।এর পরে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন এর পক্ষ থেকে পুস্পস্তবক অর্পন করা হয়।
শহীদ মিনারে একে একে শ্রদ্ধা জানাতে আসে উপজেলা পরিষদ, চরভদ্রাসন থানা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সাংবাদিকবৃন্দ, উপজেলা আ’লীগের অঙ্গ সংগঠন, উপজেলা বি.এন.পির অঙ্গ সংগঠন, চরভদ্রাসন ফায়ার সার্ভিস, স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থী ও নানা শ্রেনী পেশার মানুষ। পরে শহীদদের স্মরনে এক মিনিট নীরবতা পালন শেষে তাদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।
দিবসটি উপলক্ষে ওই দিন সকাল ৮ টায় উপজেলা চত্বর থেকে প্রশাসনের কর্মকর্তা,কর্মচারী,রাজনৈতিক নেতৃবৃন্দ স্কুল,কলেজ ও নানা শ্রেনী পেশার মানুষ প্রভাত ফেরীতে অংশ নেয় এবং প্রধান কয়েকটি সড়ক ঘুরে উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা সহকারী কমিশনার(ভূমি) শাহনাজ পারভীন বীথি এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কাউছার, ভাইস চেয়ারম্যান মো. মোতালেব হোসেন মোল্লা, ওসি মুহাম্মদ আব্দুল ওহাব, ইউপি চেয়ারম্যান আজাদ খান, মুক্তিযোদ্ধা আবুল কালাম ও সাংবাদিক মেজবাহ উদ্দিন প্রমুখ।
সভা শেষে বিভিন্ন প্রতিযোগীতায় অংশ নেওয়া বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়

এই বিভাগের আরও সংবাদ