কালীগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবা ফেনসিডিল গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৪১

জিএম মামুন নিজস্ব প্রতিনিধি:
কালিগঞ্জে র‌্যাব ও পুলিশের পৃথক দুটি অভিযানে গাঁজা, ফেনসিডিল ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। আটককৃতরা হলেন উপজেলার মথুরেশপুর ইউনিয়নের চাকদাহ গ্রামের লক্ষণ কুমার মন্ডলের ছেলে শ্রী প্রভাস কুমার (৪৫),ধলবাড়ি ইউনিয়নের রত্নেশ্বরপুর গ্রামের আব্দুল সাত্তার গাজীর ছেলে শাহিনুর আলম(৩৫) ও কুশুলিয়া ইউনিয়নের কলিযোগা গ্রামের জাহিদুর রহমান গাজীর ছেলে মাহিম গাজী (১৮)।
মাদক ক্রয় বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৪ জুলাই) ভোর ৫ টা ৩৫ মিনিটের দিকে কালিগঞ্জ থানার সহকারী উপপরিদর্শক সাইমুন ঢালীর নেতৃত্বে পুলিশ মথুরেশপুর ইউনিয়নে অভিযান পরিচালনা করেন। এসময় চিংড়া গ্রামের জনৈক হারাধন ক্ষৈত্রির বাড়ির সামনে থেকে শ্রী প্রভাস কুমার মন্ডলের হাতে থাকা একটি বাজারের ব্যাগ তল্লাশি করে ১ কেজি গাজা ১’শ পিচ ইয়াবাসহ তাকে আটক করে। অপর দিকে গত রবিবার (২৩ জুলাই)বিকাল ৫ টার দিকে র‌্যাব – ৬ সাতক্ষীরার একটি আভিযানিক দল উপজেলার ধলবাড়ি ইউনিয়নে অভিযান পরিচালনা করেন। এসময় ধলবাড়িয়া গ্রামের জনৈক শোকর আলী সরদারের বাড়ীর সামনে থেকে ৪’শ ৪৫ পিস ফেনসিডিলসহ শাহিনুর আলম ও মাহিম গাজীকে আটক করে।
কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মামুন রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আটক মাদক ব্যবসায়ী প্রভাস কুমার মন্ডলকে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর জে এম গালিব বলেন, আটক আসামিদের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ