কালীগঞ্জে দৈনিক ভোরের পাতা ও ডেইলি পিপলস টাইমস প্রতিনিধির কার্যালয় উদ্বোধন

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
১৮৬

জিএম মামুন নিজস্ব প্রতিনিধি: কালিগঞ্জের ঐতিহ্যবাহী নাজিমগঞ্জ বাজারে জাতীয় দৈনিক ভোরের পাতা ও ডেইলি পিপলস টাইমস এর প্রতিনিধির আঞ্চলিক কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

শনিবার সন্ধ্যা সাত ঘটিকায় দৈনিক ভোরের পাতা ও ডেইলি পিপলস টাইমস এর প্রতিনিধি ও মা ইন্টারপ্রাইজের স্বত্বাধিকারী, সাবেক ছাত্রলীগ নেতা (সাংবাদিক) এস. এম নাসির উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাস্টার নরিম আলী মুন্সি, বিশেষ অতিথি উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হক ছোট, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন নব নির্বাচিত জেলা পরিষদের সদস্য ফিরোজ কবির কাজল।
কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ডি এম সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান, কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কোষাধক্ষ্য শাহিন, মথুরেশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোখলেসুর রহমান (মুকুল) মথুরেশপুর ইউনিয়ান আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মনিরুজ্জামান (মুন্না)

- Advertisement -

উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলার বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং বাংলাদেশ আওয়ামী লীগের উপজেলা ইউনিয়ন ওয়ার্ডের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী প্রমূখ।
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দদের বক্তব্য বলেন বহুল প্রচারিত জাতীয় দৈনিক ভোরের পাতা পত্রিকা বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশ করে থাকে। এবং কালীগঞ্জ উপজেলায় আঞ্চলিক অফিসের মাধ্যমে উপজেলা সকল বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশিত হবে এমনটাই আশাবাদ করেন বক্তারা।

এই বিভাগের আরও সংবাদ