কয়রাতে টাকা আত্মসাতের দায়ে এক ব্যক্তিকে জেলহাজতে প্রেরণ

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
২৬২

ডেস্ক রিপোর্টঃ
কয়রা থানার নাকশা গ্রামের মুলতান সানা(৫০) পিতা মৃত আবু বাক্কার সানা নামক এক ব্যক্তি কে ৩,২০,০০০/=টাকা আত্মসাতের অভিযোগে জেল হাজতে প্রেরণ করেছেন। ঘটোনা সূত্রে জানা যায় গত ১লা সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত আনুমানিক ৯ঃ৩০মিঃ এর দিকে নাকশা নামক আসামির নিজ বাড়ি থেকে গেরেফতার করে কয়রা থানা পুলিশ।

এবং ২ সেপ্টেম্বর শুরু বার তাকে জেলা জেল হাজতে পাঠানো হয়েছে।উল্লেখ থাকে জে এই মামলার ২য় আসামী খাদিজা সুলতানা মুক্তা এখনো পলাতোক রয়েছে। এই মামলার বাদী মোঃ ইউনুচ আলী গাইন জানান, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল এবং আমি এক জন নিরীহ মানুষ।

- Advertisement -

অপর দিকে আসামী দয় পরসম্পদ লোভী প্রতারক ও আইন আমান্য কারী। বদী আরো জানান ১নং আসামী বাদীর শশুর এবং ২ং আসামী বাদীর স্ত্রী হন।২০১৭সালে ১নং আসামী তার বসত বাড়ির ০.০৭একর জমি বিক্রি করিবেন বলে, মেঃ আইয়ুব আলী মোড়ল, পিতা মোঃ হোসেন মোড়ল সাং নাকশা, কয়রা, খুলনা এর নিকট থেকে ৩,২০,০০০/=টাকায় চুক্তিপত্র / বায়নাপত্র করেন।

কিন্তু ১নং আসামী পুত্র এনামুল মারা গেলে, ১নং আসামী অর্থাৎ বাদীর শশুর জামাই ইউনুচ আালী গাইন কে বলেন, তুমি আমার জামাই আমর সন্তান সমতুল্য। তাই জমিটা আইউব আলীর কাছে বিক্রি না করে বায়নাপত্রের টাকা ফেরত দিয়ে তুমি কিনে নাও। তখন ইউনুচ আলীর সাথে তা স্ত্রীর সম্পর্ক ভাল থাকায় মুলতান সানা ইউনুচ গাইনের শশুর ও তার স্ত্রী খাদিজা সুলতানা মুক্তার কথামত বায়নার ১,০০,০০০এর লক্ষ টাকা ও পরে ২,২০,০০০দুই লক্ষ বিশ হাজার টাকা পরিশোধ করে।

বায়নার সকল কাগজ ইউনুচ আলী গাইন এর কাছে থাকা সত্ত্বেও জমি বা টাকা কোনোটাই মুলতান সানা ও তার মেয়ে খাদিজা সুলতানা মুক্তা দিতে অশিকার করলে ইউনুচ আলী গাইন এ মামলা টি করে বল যানা যায়। যার মামলা নং CR- ৫১৬/২২খুলনা।

এই বিভাগের আরও সংবাদ