একই দিনে চাচা-ভাতিজার মৃত্যু, পরিবারে শোকের ছায়া

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৫৬

মো. শহিদুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ
টাঙ্গাইলের ভূঞাপুরে একই দিনে ১৩ ঘন্টার ব্যবধানে চাচা-ভাতিজার মৃত্যু হয়েছে। এতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শুক্রবার (১৯ জানুয়ারি) উপজেলার গোবিন্দাসী গ্রামে চাচা আলহাজ্ব আবুল হোসেন (৮০) সকাল ৮ টায় ও ভাতিজা খন্দকার হারুনুর রশিদ (৫০) রাত ৯ টায় মৃত্যুবরণ করেন। হারুন গোবিন্দাসী গ্রামের হাজী আব্দুর রহমানের ছেলে।

- Advertisement -

জানা যায়, শুক্রবার (১৯ জানুয়ারি) সকাল ৯ টায় গোবিন্দাসী গ্রামের হারুনের চাচা আলহাজ্ব আবুল হোসেন (৮০) এর মৃত্যু হয়। চাচার মৃত্যুর খবর ভাতিজা হারুন খন্দকার তার ফেসবুকে স্ট্যাটাস দেন। পরে চাচা আলহাজ্ব আবুল হোসেনকে বাদ আসর গোবিন্দাসী কেন্দ্রীয় কবরস্থানে জানাজা নামাজ শেষে দাফন সম্পন্ন করা হয়।

পরে রাত ৮ টার দিকে পাশের বাড়ি থেকে নিজের বাড়ি ফেরার পথে রাস্তায় হঠাৎ মাথা ঘুরে পড়ে যান খন্দকার হারুন। তার অবস্থা খারাপ দেখে আশ-পাশের লোকজন উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে আলহাজ্ব আবুল হোসেন স্ত্রী, ছেলে-মেয়ে, নাতি নাতনি, আত্নীয় স্বজন এবং খন্দকার হারুন মৃত্যুকালে মাতা, স্ত্রী, এক মেয়ে, ভাই বোন, আত্নীয় স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার (২০ জানুয়ারি) সকাল ১১ টায় গোবিন্দাসী কেন্দ্রীয় কবরস্থানে জানাজা নামাজ শেষে তাকে দাফন করা হয়।

এই বিভাগের আরও সংবাদ