শেখ রাসেলের খুনিদের ইতিহাস ক্ষমা করবে না: নেওয়াজ।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৬৫

শেখ রাসেলের স্মৃতিচারণ করে বাংলাদেশ আওয়ামী প্রচারলীগ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বাংলাদেশ পত্রিকা র সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ নেওয়াজ আহমেদ পরশ বলেন, যারা শেখ রাসেল ও ১৫ আগস্টের হত্যকাণ্ডে জড়িত ইতিহাস তাদের কখনও ক্ষমা করবে না।
মঙ্গলবার (১৮ অক্টোবর) বাংলাদেশ আওয়ামী প্রচারলীগ এর অস্হায়ী কেন্দ্রীয় কার্যালয় ধানমন্ডি ৩/এ, ৫২/১ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে ঢাকা মহানগর উত্তর – দক্ষিণ আওয়ামী প্রচারলীগ আয়োজিত অনুষ্ঠানে এমন মন্তব্য করেন তিনি।নেওয়াজ আহমেদ বলেন, এই হত্যাকাণ্ড ক্ষমার অযোগ্য। এই হত্যাকাণ্ডের উত্তরাধিকার বহন করছে বিএনপি।

নেওয়াজ আহমেদ পরশ বলেন, ৭৫ সালের খুনিদের দোসর বিএনপি। দেশের রাজনীতির জন্য বিষফোঁড়া দলটির কাছে দেশের গণতন্ত্র ও আইন ব্যবস্থা নিরাপদ নয়। দেশের জনগণ বিএনপিকে ঘৃণা প্রত্যাখ্যান করেছে। সন্ত্রাসী সংগঠনের রূপ নিয়েছে বিএনপি। কানাডার আদালতে প্রমাণিত হয়েছে বিএনপি সন্ত্রাসী সংগঠন।

- Advertisement -

এ সময় ১৫ আগস্ট নিহত সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করে অনুষ্ঠানে উপস্থিত সকল নেতাকর্মীরা।এসময় অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী প্রচারলীগ এর সাধারণ সম্পাদক আহসান হাসান, প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার মহিদুর রহমান, আলমগীর হোসেন, মোঃ ইকবাল সোবহান, এ্যাড মফিজুর রহমান, যুগ্ণ সাধারণ সম্পাদক, মোহাম্মদ মিরাজুল ইসলাম, মৌসুমী আক্তার, সাংগঠনিক সম্পাদক এ্যাড মোঃ আজগর খান সহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও সংবাদ