ফরিদপুর চরভদ্রাসনে সাংবাদিককের ওপর হামলা ও হত্যার হুমকির ৪(চার) জন আসামী গ্রেফতার।।।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৫৭

ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় সাংবাদিক মনিরুজ্জামান পান্নুকে (উল্লেখ্য তিনি ন্যাশনাল নিউজ ক্রাইম এজেন্সির সাংবাদিক এবং জাতীয় সাংবাদিক সংস্থার সদস্য) প্রকাশ্যে গালিগালাজ শারীরিকভাবে লাঞ্ছিত ও হত্যার হুমকি দেওয়া ৪(চার) জন আসামিকে গ্রেফতার করেছে চরভদ্রাসন থানা পুলিশ।

- Advertisement -

১৮জুন রবিবার চরভদ্রাসন থানা এলাকা থেকে (১) আনসার মোল্লা (২) কাওসার মোল্লা(৩) গিয়াস মোল্লা (৪) রেজাউল মোল্লা, এই আসামিদেরকে গ্রেফতার করে চরভদ্রাসন থানা পুলিশ।

মামলায় তিনি উল্লেখ করেন,ঘটনার দিন ১৮ই মার্চ চরভদ্রাসন উপজেলার সদর বাজারে মজিবর রহমানের ফার্মেসিতে বসা থাকা অবস্থায় হঠাৎ করে গ্রেফতারকৃত ৪(চার) আসামি ফার্মেসির সামনে এসে সাংবাদিক মো: মনিরুজ্জামান পান্নুকে অকথ্য ভাষায় গালিগালাজ করে তিনি তার প্রতিবাদ করলে তাকে টেনে হিজড়ে কিল ঘুসি মারতে থাকে সাংবাদিকের আত্মচিৎকারে লোকজন আসলে আসামিরা সাংবাদিককে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে তৎক্ষণিক চরভদ্রাসন থানায় একটি জিডি করেন সাংবাদিক মনিরুজ্জামান পান্নু। পুলিশ তদন্ত করে ঘটনার সত্যতা পায়। জিডি প্রসিগেশন এর মাধ্যমে মামলা হলে কোট আসামিদের গ্রেফতারের নির্দেশ দেন।

চরভদ্রাসন থানার ওসি সেলিম রেজা বলেন, সাংবাদিকের উপর হামলা ও হত্যার হুমকিতে দায়ের করা মামলায় ৪(চার)জন আসামিকে গ্রেফতার করা হয়েছে আগামীকাল কোটে প্রেরণ করা হবে।।

এই বিভাগের আরও সংবাদ