জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদপ্রার্থী ডালিম কুমার ঘোরামীর ব্যতিক্রমী নির্বাচনী প্রচারণা।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৯৭

জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদপ্রার্থী ডালিম কুমার ঘোরামীর ব্যতিক্রমী নির্বাচনী প্রচারণা।
সামনে আসছে ১৭ অক্টোবর আসন্ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে পুরোদমে। সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদপ্রার্থী ডালিম কুমার ঘোরামী তার বৃহত্তর এলাকাকে নিজের অনুকূলে আনার লক্ষ্যে এখন থেকে মাঠে পুরোদমে প্রচারনায় নেমেছে।
একাধিক সূত্রে জানা যায়, আগামী জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী ডালিম কুমার ঘোরামী সম্প্রতি তার নির্বাচনী এলাকায় দিনরাত সময় দিচ্ছেন। জেলা পরিষদ নির্বাচনে ভোটারদের ভোটের মাঠে আকৃষ্ট করার চেষ্টা চালাচ্ছেন তিনি।উল্লেখ্য যে তিনি করোনা নামক মহামারীতে অসহায়,ক্ষুধার্ত মানুষের পাশে থেকে আর্থিক ভাবে সহযোগীতা করে তার নির্বাচনী এলাকার গনমানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন।
ডালিম কুমার ঘোরামী নির্বাচনী এলাকার বিভিন্ন প্রান্তে ঘুরে দেখা যায় তিনি বর্তমানেও অসহায়,নির্যাতিত,অবহেলিত মানুষদের পাশে অবস্থান নেয়ার প্রাণপন চেষ্টা চালাচ্ছে। নির্বাচনকে সামনে রেখে কৌশল অবলম্বন করে ছোট ছোট আয়োজনের মাধ্যমে তার বেশ ভুষণ ইতিমধ্যে তার নির্বাচনী এলাকার সর্বস্থরের জনগণকে জানান দিয়েছে। গনসংযোগের পাশাপাশি পোষ্টার, ব্যানার, লিপলেট টাঙ্গিয়ে শুরু হয়েছে তার নির্বাচনী প্রচারনা, জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী ডালিম কুমার ঘোরামীর নির্বাচনী এলাকায় চলছে জেলা পরিষদ নির্বাচনের নির্বাচনী হাওয়া।
শ্যামনগর উপজেলার কয়েকজন জেলা পরিষদ নির্বাচনের স্থানীয় ভোটার জানান, ডালিম কুমার ঘোরামী একজন তরুণ প্রজন্মের মধ্যে সৎ, ন্যায়-পরায়ন ও জনবান্ধব প্রকৃতির লোক। বিপদে, দূঃসময়ে আমরা তার নিকট থেকে বিভিন্ন ভাবে সহযোগীতা পেয়েছি এবং এখনো পাচ্ছি।এলাকায় সামাজিক, পারিবারিক বিভিন্ন কার্যকলাপে তাহার ভুমিকা অসীম। আমরা আগামী জেলা পরিষদ নির্বাচনে আমাদের এলাকা থেকে তরুণ প্রজন্মের একজন সৎ নির্বিক জনপ্রতিনিধি হিসেবে তাকেই দেখতে চাই। সাবেক এই ছাত্রনেতার তার নির্বাচনী এলাকায় বিশাল জনপ্রিয়তা রয়েছে বলে বিশেষ সূত্রে জানা যায়।

এ ব্যাপারে জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদপ্রার্থী ডালিম কুমার ঘোরামীর নিকট জানতে চাইলে তিনি জানান, আমি আমার নির্বাচনী এলাকার মানুষের সেবা করার প্রতিজ্ঞা নিয়ে নির্বাচনে নেমেছি। আমি আমার নির্বাচনী এলাকাকে একটি মডেল এলাকা হিসেবে পরিণত করা আমার লক্ষ্য। আমি আশাবাদী এবং আমার এলাকার ভোটারদের প্রতি দৃঢ় বিশ্বাস যে,সকলেই আমাকে ভোট দিয়ে এলাকার উন্নয়ন মূলক কাজ করার সুযোগ দিবে। আমার স্বপ্ন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করার। আমি জননেত্রী শেখ হাসিনার একজন সাধারন কর্মী হিসেবে আমার এলাকার উন্নয়নের অংশীদার হতে চাই। জেলা পরিষদ নির্বাচনে জয়যুক্ত হওয়ার জন্য আমি আমার নির্বাচনী এলাকার সকল ভোটারদের দোয়া ও আশীর্বাদ প্রত্যাশী।

- Advertisement -

এই বিভাগের আরও সংবাদ