দূর্বৃত্তদের হামলায় আহত ৭২ বছরের বৃদ্ধা হাসপাতাল থেকে বাড়ী ফিরতেই আবারো হামলা গুরুত্বর আহত।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
২০৭

দূর্বৃত্তদের হামলায় আহত ৭২ বছরের বৃদ্ধা হাসপাতাল থেকে বাড়ী ফিরতেই আবারো হামলা গুরুত্বর আহত।

শ্যামনগর(সাতাক্ষীরা)প্রতিনিধিঃ
দূর্বৃত্তদের হামলায় আহত শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের কুলতলী গ্রামের কুসুম রানী মন্ডল(৭২) শ্যামনতর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বাড়ী ফিরতেই আবারো হামলার স্বীকার হয়েছে।বিবার (২৫ সেপ্টেম্বর) বিকালে হাসপাতাল থেকে বাড়ি ফেরার ১ দিন পর ২৬ সেপ্টেম্বর সোমবার ১২ টার সময় এমন ঘটনার পূনরাবৃতি করে দূর্বৃত্তরা।

- Advertisement -

আহত বৃদ্ধা কুসুম কুমারী রানী শ্যামনগর সরকারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।
এজাহার সূত্রে জানা যায় গত ২৩শে সেপ্টেম্বর শুক্রবার সকাল ৮ টায় শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ কুলতলী গ্রামের মৃত সাধু চরন মন্ডল এর পুত্র তুসার কান্তি মন্ডলের বসত ভিটাটি প্রতিবেশী মৃত পঞ্চানন মন্ডলের পুত্র লক্ষী কান্ত ও আবাদ চন্ডিপুর গ্রামের কাশেম গাজীর পুত্র এরশাদ গাজী জমি জোর পূর্বক দখলের পায়তারা করে আসছিল।
ঘটনার দিন বৃদ্ধার ছেলে তুষার মন্ডল ও পুত্রবধু তারামনি রানী বাড়িতে না থাকায় সুযোগে জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতা জের ধরে একই গ্রামের প্রতিবেশী কুলতলী গ্রামের লক্ষীকান্ত মন্ডল (৪৬) পিতা-মৃত পঞ্চানন মন্ডল, উজ্জল মণ্ডল (২২) পিতা- লক্ষীকান্ত মন্ডল, স্বপন মন্ডল (৪৭) পিতা মৃত মধুসূদন মন্ডল, অমলকৃষ্ণ মন্ডল (৪৭) পিতা-মৃত প্রফুল্ল মন্ডল, তাপস মণ্ডল (৪০) পিতা -মৃত মধুসূদন মন্ডল, শিমলা রানী মন্ডল (৩৫) স্বামী- তপন মন্ডল, শংকরী রানী মন্ডল (২০) স্বামী -উজ্জল মন্ডল কদমতলার (ফুলতলা) ধর্মদাস মন্ডল (৩৭) পিতা মৃত বিজয় মন্ডল,আবাদ চন্ডিপুরের এরশাদ গাজী (৪২) পিতা -কাশেম গাজীসহ অজ্ঞাত আরও ৪/৫ জন পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার বসতকৃত ভিটা জোর পূর্বক বসত বিটা দখলের চেষ্টা চালায়। এসময় তারা বৃদ্ধাকে একা পেয়ে বেপরোয়া মারধর করে অজ্ঞান করে ফেলে রেখে তাদের ঘরবাড়ি লুটপাট ভাঙচুর করে বসত ভিটার সীমানার পিলিয়ার উপড়ে ফেলে। প্রতিবেশীরা এসে বৃদ্ধাকে উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে ভর্তি করে। গত ২৫ সেপ্টেম্বর বৃদ্ধা কুসুম কুমারী রানী হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ী ফেরার ১ দিন পর পূর্ব আক্রোশে পূনরায় দূর্বৃত্তরা আজ ২৬ সেপ্টেম্বর দুপুর ১২ টায় ৭২ বছরের বৃদ্ধাকে বেধড়ক মারপিট করে জমি দখলের চেষ্টা চালায় । এতে বৃদ্ধার মাথা ফেটে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত হয় । নাম প্রকাশে অনিচ্ছুক একজন বলেন, প্রভাবশালী কিছু নেতার উস্কানিতে এমন ঘটনা বার বার সংগঠিত করছে দূর্বত্তরা।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াহিদ মূর্শেদ জানান, অভিযোগ পেলে তদন্ত মোতাবেক দ্রুত ব্যাবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও সংবাদ