আব্দুল আলিমঃ নিজস্ব প্রতিনিধিঃ  বাংলাদেশ শিক্ষক সমিতি সাতক্ষীরার শ্যামনগর উপজেলা শাখার সভাপতি পদে নওয়াবেঁকী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আসাদুজ্জামান মিঠু ও সাধারণ সম্পাদক পদে জোবেদা সোহরাব মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সাত্তার নির্বাচিত হয়েছেন।

সোমবার(২ সেপ্টেম্বর) বেলা ১২টায় শ্যামনগর উপজেলা পরিষদ হল রুমে শ্যামনগর মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে এক সভার আয়োজন করা হয়। সভায় সর্ব সম্মতিক্রমে কন্ঠ ভোটে আগামী তিন বছরের জন্য সভাপতি পদে প্রধান শিক্ষক আসাদুজ্জামান মিঠু ও সাধারণ সম্পাদক আব্দুস সাত্তারকে নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এ ছাড়া অন্যান্য সদস্যও সভায় সর্ব সম্মতিক্রমে নির্বাচিত করা হয়।

বাংলাদেশ শিক্ষক সমিতি শ্যামনগর উপজেলা শাখার সভাপতি নকিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক কৃষ্ণানন্দ মুখ্যার্জীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য সহ নির্বাচন কার্যক্রম পরিচালনা করেন উপজেলা বিএনপির সভাপতি অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ্ব আব্দুল ওয়াহেদ।

সভায় বক্তব্য রাখেন অধ্যক্ষ গাজী শফিকুল ইসলাম, অধ্যক্ষ আজিয়ার রহমান, অধ্যক্ষ আব্দুল হাই, প্রধান শিক্ষক নজরুল ইসলাম, প্রধান শিক্ষক জয়দেব বিশ্বাস, প্রধান শিক্ষক আজাহারুল ইসলাম, প্রধান শিক্ষক নাজমুল হোসেন, প্রধান শিক্ষক আসাদুজ্জামান মিঠু, প্রধান শিক্ষক আব্দুস সাত্তার, সহকারী শিক্ষক আলমগীর হোসেন প্রমুখ। সভায় বাংলাদেশ শিক্ষক সমিতি শ্যামনগর উপজেলার প্রধান উপদেষ্টা হিসাবে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ্ব আব্দুল ওয়াহেদকে মনোনীত করা হয়।