সাভারে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া মাহফিল

রাকিবুল ইসলাম রঞ্জু সাভার ঢাকা: সাভারে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা ও সাম্প্রতিক বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ছাত্র জনতার আত্মার মাগফিরাত কামনা ও সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
সোমবার ১৯ ই আগষ্ট বিকেলে সাভার উলাইলে হাফিজুর রহমান নাইম সাভাপতি সাভার পৌর ৬ নং ওয়ার্ড সভাপতিত্বে মাহফিলে উপস্থিত ছিলেন কফিল উদ্দিন সাবেক সাধারণ সম্পাদক সাবেক উপজেল চেয়ারম্যান সাভার থানা বিএনপি , জামাল উদ্দিন সরকার সাবেক সভাপতি সাভার থানা বিএনপি, সাভার পৌর সাবেক মেয়র সাভার পৌর বিএনপির সাবেক সভাপতি রেফাত উল্লাহ, সাভার পৌর বিএনপির সভাপতি ও ঢাকা জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি শাহ মাইনুল হোসেন বিল্টু, সাভার থানা বিএনপির সভাপতি সাইফ উদ্দিন সাইফুল, আশুলিয়া থানা বিএনপির সাধারন সম্পাদক হাজী আব্দুল গফুর, মোঃ সোবাহান মিয়া ৬ নং ওয়ার্ড যুবদলের সভাপতি হাফিজুর রহমান নাইম, সাভার পৌর কাউন্সিলর ডলফিন আক্তারসহ অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় আলোচকরা বলেন বিগত স্বৈরাচারী সরকার আমাদের নেতা কর্মীদের গুম খুন হত্যা সহ মিথ্যা মামলা দিয়ে নানা ধরনের হয়রানি ও অত্যাচার করেছে। এছাড়া বক্তারা বিগত দিনের স্বৈরচার সরকারের সময়ে যারা বিএনপি থেকে সরে নিজ স্বার্থে দল বদল করেছিল তাদের বিষয়ে সতর্ক থাকার আহবান করেন। দেশকে নতুনভাবে স্বাধীনতা দিতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যারা নিহত হয়েছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং যারা আহত হয়েছেন তাদের সুস্হতা করেন। পরিশেষে দেশ গঠনে সার্বিক সহযোগিতার পাশাপাশি ঘুষ দুর্নিতীর বিরুদ্ধে সোচ্চার থাকা এবং চাঁদাবাজিদের কঠোর হস্তে দমনের আশ্বাস দেন।
এ সময় তারা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া করেন।