সানন্দ বাড়িতে পুলিশের কার্যক্রম শুরু (অসকস- বাংলাদেশ)পরিবারের পক্ষ থেকে অভিনন্দন

দেওয়ানগঞ্জ প্রতিনিধিঃ সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে পুলিশ সদস্য নিহত ও কয়েকশো আহত হন দুষ্কৃতিকারীদের দাঁরা দেশের বিভিন্ন থানায় হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এতে নিজেদের নিরাপত্তাহীনতার দাবি করে বুধবার থেকে কর্মবিরতিতে যায় পুলিশ বাহিনী। এ সময় তারা কর্তৃপক্ষ ও সরকারের কাছে বেশ কিছু দাবি তুলে ধরেন। দাবি না মানা পর্যন্ত তারা কর্মস্থলে যোগ দেবেন না বলেও ঘোষণা দেন। এমনকি তাদের দাবির লক্ষ্যে বিক্ষোভ সমাবেশ করেন। এতে দেশের বিভিন্ন স্থানে চুরি-ডাকাতির আশঙ্কা বেড়ে যায়। এছাড়া সাধারণ মানুষ থানায় বিভিন্ন ঘটনার অভিযোগ জানাতে এসে ফিরে যায়। বিষয়টি নজরে আসে পুলিশ বিভাগের শীর্ষ কর্মকর্তাদের।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্বে থাকা মাননীয় উপদেষ্টা এবং
নতুন পুলিশ প্রধান বাহিনীর সব সদস্যদের নিজ কর্মস্থলে যোগ দেওয়ার আহ্বান জানান। আর যৌক্তিক দাবি মেনে নেয়ার আশ্বাসও দেন।

এরই প্রেক্ষিতে রবিবার সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের কর্মরত পুলিশ সদস্যরা কর্মস্থলে ফিরে আসেন।

বাংলাদেশ পুলিশ, সানন্দ বাড়ি কর্মস্থলে ফিরে আসায় এ সময় অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর সদস্যগণ তাদেরকে স্বাগত জানায় । একটি অরাজনৈতিক সংগঠন,অসকস-বাংলাদেশ (অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সোসাইটির) কেন্দ্রীয় পরিবারের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।
এ সময় অসকস-বাংলাদেশ এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও জামালপুর জেলা শাখার সভাপতি আবু শামা অর্ডন্যান্স, ওয়া: অবঃ সুরুজ জামান, সার্জেন্ট অবঃ রেজাউল, সার্জেন্ট অবঃ আলিম, কর্পো: সোলাইমান কর্পো: বাবুল প্রমূখ সহ পুলিশের আই সি, ডিএসবি, পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার ও সদস্যগণ এ সময় উপস্থিত ছিলেন।