দেবহাটায় ব্রিজ থেকে পানিতে লাফিয়ে পড়ে ১৩ বছরের শিশুর মৃত্যু

এম এ তালেব দেবহাটা:

দেবহাটায় চর শ্রীপুরে বন্ধুদের সাথে ব্রিজের উপর থেকে লাফিয়ে পড়ে পানির আঘাতে বুকের লাঞ্চ ফেটে ১৩ বছরের যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

আবুল হাসানের বরাতে রবিবার দুপুর আড়াইটার সময় চর শ্রীপুরের শরিফুল ইসলামের পুত্র নূরনবী ইসলাম(১৩) বন্ধুদের সাথে খেলা করার উদ্দেশ্যে বাড়ি থেকে বাহির হয়ে ইটের ভাটা সংলগ্ন খালের উপর নির্মিত ব্রিজের উপর থেকে খালের পানিতে বন্ধুরা সবাই মিলে লাফিয়ে পড়ে। এক পর্যায়ে নুরনবী ইসলাম লাফ দেয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বুক খালের পানিতে গিয়ে আঘাত পাই।

এক পর্যায়ে সকল বন্ধু খাল থেকে উঠে আসলেও তাদের বন্ধু নুরুন্নবী ইসলাম খালের পানি থেকে উঠতে দেখেনি কেউ, মুহূর্তের মধ্য বন্ধুদের মধ্যে খোঁজাখুঁজি শুরু হয়ে যায়। একপর্যায়ে প্রায় দেড় ঘন্টা যাবত খোঁজাখুঁজির করে গ্রামবাসী পরবর্তীতে নুরনবী মরদেহ খাল থেকে বেশ কিছু দূরে পাওয়া যায়। সাথে সাথে গ্রামবাসী এবং তার পরিবারের লোকজন নূরনবী ইসলামকে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পরে কর্তব্যরত ডাক্তার নুরনবী ইসলামকে মৃত ঘোষণা করে।
এ বিষয়ে দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ মাহমুদ হোসেনের কাছে জানতে চাইলে তিনি জানান। বাচ্চাটার বয়স মাত্র ১৩ বছর সে বন্ধুদের সাথে পানিতে খেলতেছিল এক পর্যায়ে তার মৃত্যু হয়।