চির বিদায় নিলেন চলেগেলেন প্রবীন রাজনৈতিক কৃষকলীগ নেতা গৌর চন্দ্র সরকার

মোঃ সাইদুল ইসলাম হেলাল জেলা প্রতিনিধি নওগাঁ: নওগাঁ সদর প্রবীন রাজনৈতিক নেতা ও হাঁসাইগাড়ী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি, গৌর চন্দ্র সরকার গত কয়েক দিন যাবত, বুকে ব্যাথা নিয়ে ঢাকা হার্ড ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি থাকার পরে ২৯/৪/২৪ রবিবার বেলা ৩ টার সময় শেষ নিস্বাশ ত্যাগ করেন।
নওগাঁ সদর প্রবীন রাজনৈতিক নেতা ও হাঁসাইগাড়ী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি গৌর চন্দ্র সরকার ৭০ বৎসর বয়সে, সবাই কে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন। মৃত্যু কালে তার বহু গুনগ্রাহী রেখে গেলেন।তিনি একজন নম্র, ভদ্র ও বিনয়ী মানুষ ছিলেন। কৃষক লীগের প্রতিষ্টা লগ্ন থেকে কৃষক লীগের সাথে জড়িত ছিলেন।তার কোন উচ্চ আকাঙ্খা ছিল না। নেতা কর্মিদের সাথে সবসময় হাস্যউজ্জল ভাবে আচরন করতেন।তার এই চলে যাওয়াতে নওগাঁ কৃষক লীগ একজন একনিষ্ঠ কৃষক লীগ নেতা হারালেন।তার এই চলে যাওয়ায় নওগাঁ কৃষক লীগের অভাবনীয় ক্ষতি হয়েছে। বর্তমান এমন নেতা খুঁজে পাওয়া কঠিন। তার এই মৃত্যুতে
নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি,বীর মুক্তি যোদ্ধা, আঃমালেক, সাঃসম্পাদক ও খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এম পি,নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন এম পি। জেলা কৃষক লীগের আহবায়ক আঃওয়াহাব, যুগ্ম আহবায়ক মোঃখোরশেদ আলম, নওগাঁ সদর উপজেলা কৃষক লীগের আহবায়ক আমানত খান প্রিন্স,যুগ্ম আহবায়ক আজম খান সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।তার শেষ কৃত্য অনুষ্ঠানে জেলা ও উপজেলা কৃষক লীগের পক্ষে দলীয় পতাকা ও পুস্প মাল্য অর্পন করে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা কৃষক লীগের আহবায়ক আঃওয়াহাব, যুগ্ম আহবায়ক মোঃখোরশেদ আলম, নওগাঁ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক কোমল, নওগাঁ সদর উপজেলা কৃষক লীগের আহবায়ক আমানত খান প্রিন্স, যুগ্ম আহবায়ক আজম খান,সাবেক চেয়ারম্যান আঃজলিল সুইট,বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ।