আত্রাইয়ে বিএনপির অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

নওগাঁ জেলা প্রতিনিধি: সন্ত্রাসী খুনি হাসিনার বিচারের দাবীতে আজ বুধবার নওগাঁর আত্রাইয়ে অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল করেছে আত্রাই থানা বিএনপি ও যুবদল। আজ সকালে থানা বিএনপির দলীয় কার্যালয় থেকে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি ছিলেন,নওগাঁ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও আত্রাই রাণীনগরের মাটি ও মানুষের নেতা শেখ মো.রেজাউল ইসলাম রেজু।
আবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন থানা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব মো.আব্দুল জলিল চকলেট, বিএনপি নেতা মো.তছলিম উদ্দিন,আব্দুল মান্নান সরদার,ফারুখ বকত্যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো.খোরশেদ আলম,পারভেজ ইকবাল,আশরাফুল ইসলাম লিটন,ছাত্রদলের সদস্য সচিব আদর,যুগ্ম আহ্বায়ক সাহরিয়ার সরদার সৌরভ,পলাশ,সোহেল হোসেন,আলম,সানোয়ার হোসেন,স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো.আজাদ আলী সদস্য সচিব মনোনয়ন হোসেন লোটাস,কৃষক দলের নেতা আসাদুজ্জামান বুলেট,আয়ূব আলী,আহসানগঞ্জ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো.সাহাদৎ হোসেন রকেট,
পাঁচুপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মো.নিয়ামত আলী বাবু,সম্পাদক ফারুখ হোসেন ও আব্দুস সালাম
এ সময় বক্তরা বলেন, ক্ষমতা হারানোর পর আওয়ামীলীগ আবারো ষড়যন্ত্র করছে। তারা সাম্প্রদায়িক উষ্কানি দিচ্ছে ও বিভিন্ন স্থানে হামলা করছে। বিএনপি রাজপথে থেকে সকল ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিবে বলে হুঁশিয়ারি দেন বক্তারা।
উক্ত অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিলে থানা বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠন নেতা কর্মী উপজেলার আট ইউনিয়নের বিএনপির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও সংবাদ