নতুন প্রত্যাশা নিয়ে নওগাঁয় পুলিশের কাজে যোগদান

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

মোঃ সাইদুল ইসলাম হেলাল স্টাফ রিপোর্টার নওগাঁঃ প্রায় সপ্তাহ পার হওয়ার পর নতুন প্রত্যয় নিয়ে নওগাঁয় পুলিশের পোশাকে কাজে যোগদান করলো পুলিশ সদস্যরা, ১১ আগষ্ট ২৪ তারিখ সোমবার সকাল ১০ টার পর থেকে শহরের মুক্তির মোড়ে সড়কের শৃংঙ্খলা ফিরিয়ে আনতে ট্রাফিক ব্যবস্থা চালুর মধ্যে দিয়ে পুলিশ সদস্যরা কাজ শুরু করেছে। এতে জনমনে এক ধরনের স্বস্তি নেমে এসেছে জেলার সাধারণ মানুষের মাঝে।
এদিকে কাজে ফেরায় সাধারণ শিক্ষার্থী ও বিএনপি সহ সাধারণ মানুষের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় নওগাঁর পুলিশ সদস্যদের। এদিকে পুলিশ সদ্যরা আবারো কাজে যোগ দেওয়ায় শিক্ষার্থীরা পড়ার টেবিলে ফিরে যেতে মনের ভাব প্রকাশ করেছে।

এসময় বৈষম্য বিরোধী ছাত্রদের পক্ষ থেকে পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা জানানো হয় অপরদিকে বিএনপির পক্ষ থেকে উপস্থিত সকল পুলিশ সদস্য ও ট্রাফিক পুলিশের দায়িত্বে থাকা শিক্ষার্থী, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক এবং আনন্দোলনে থাকা দায়িত্বরত সাংবাদিক বৃন্দের কে রজনীগন্ধা ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

- Advertisement -

এসময় পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ গাজিউর রহমান, ফৌজিয়া হাবীব খাঁন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুল ইসলামসহ জেলা পুলিশের সকল কর্মকর্তা ও সদস্য বৃন্দদের জেলা বিএনপির নেতৃবৃন্দের মধ্যে বায়েজিদ হোসেন পলাশ, মামুনুর রহমান রিপন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়দের মধ্য তানজীম বিন বারী, আরমান হোসেন, সুরাইয়া জামান মুন, সাদমান সাকিব, হানিফ, রাফি এবং আবির সহ অনেকে উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক বলেন গত কয়েকদিন আগে থেকেই সেনাবাহিনী সদস্যদের সহযোগিতায় থানার অভ্যন্তরীণ কার্যক্রম শুরু করা হয়েছে এবং সেনাবাহিনীর সাথে যৌথ টহল ও চলমান ছিলো। আজকে থেকে নতুন করে পুরোদমে মাঠ পর্যায়ে কাজ শুরু করেছে পুলিশ সদস্যরা। মানুষের নিরাপত্তায় পুলিশ সদস্যরা কাজ করে যাবে এবং জনগণের পাশে থাকবে।

এই বিভাগের আরও সংবাদ