বিএনপির সাংগঠনিক সম্পাদক শিরিনের দলীয় পদ স্থগিত করা হয়েছে

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
১৫

ঢাকা প্রতিনিধি (কাজী মশিউর রহমান) ১১ আগষ্ট :বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিনের দলীয় পদ স্থগিত করা হয়েছে। রোববার (১১ আগস্ট) দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত বার্তায় এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) হিসেবে অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিনের রাজনৈতিক ও সাংগঠনিক কার্যক্রম স্থগিত থাকবে।
এর আগে জনগণের নামে লিখে দেয়া ১০ কোটি টাকা মূল্যের পুকুর দখলের অভিযোগ ওঠে সংরক্ষিত নারী আসনের সাবেক এমপি বিএনপি নেত্রী বিলকিস জাহান শিরিন ও তার পরিবারের বিরুদ্ধে। এ নিয়ে রোববার একটি সংবাদ প্রকাশিত হয়। টানা ৪ রাত ট্রাক ভরে বালু এনে ভরাট করা হয় পুকুরটি। রাজনৈতিক পট পরিবর্তনের সুযোগে এই দখল, বলছেন নগরীর ব্রাউন কম্পাউন্ড এলাকার বাসিন্দারা। দখল সম্পর্কে কিছুই জানেন না বলার পাশাপাশি ওই সম্পত্তি তাদের পৈতৃক বলে দাবি করেন তিনি। নিজস্ব সম্পত্তি হলেও পুকুর ভরাটের ক্ষেত্রে সরকারি যেসব আইন মানতে হয় তা মানা হয়েছে কিনা জানতে চাইলে অবশ্য সদুত্তর দিতে পারেননি তিনি।

এই বিভাগের আরও সংবাদ