হাতীবান্ধায় ট্রাকের চাপায় স্বামীর মর্মান্তিক মৃত্যু ও স্ত্রী আহত।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
২২৭

মোঃশাহীন আলম,লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটের হাতীবান্ধায় ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে সামছুজ্জামান শামীম(৩০) নামের এক ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত নিহতের স্ত্রী নওশিন রংপুর ডক্টরস ক্লিনিকে চিকিৎসাধীন আছেন।

রবিবার (১৩ মার্চ) বিকেলে রংপুর ডক্টরস ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় শামীমের। আর তার এই মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন নিহতের শ্যালক তুহিন। এর আগে রবিবার দুপুরে উপজেলার রেজিস্ট্রি অফিসের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।
নিহত শামীম উপজেলার দালাল পাড়া এলাকা আবু তাহেরের ছেলে। এছাড়া তিনি বড়খাতা বাজারের উদয়মনা ইলেকট্রনিক্স নামের একটি দোকানের মালিক ছিলেন।
নিহতের শ্যালক তুহিন বলেন, বোন জামাই শামীম ও তার স্ত্রী নওশিনকে সাথে নিয়ে মোটর সাইকেল যোগে হাতীবান্ধা যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলার রেজিস্ট্রি অফিসের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে লালমনিরহাট থেকে ছেড়ে আসা একটি দ্রুত গতির ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুত্বর আহত হন শামীম ও তার স্ত্রী নওশিন। পরে স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসকরা তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুরে প্রেরন করেন। আর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান শামীম।
এ বিষয়ে হাতীবান্ধা হাইওয়ে থানার ওসি আব্দুল হাকিম আজাদ বলেন,এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। এছাড়া ট্রাকের চালক ও সহকারী চালক পলাতক রয়েছেন।
এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দ্বায়িত্বরত চিকিৎসক মেডিকেল অফিসার ডা. রেহনুমা বলেন, তাদের দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুরে পাঠানো হয়। পরে জানতে পারি তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

- Advertisement -

এই বিভাগের আরও সংবাদ