সিএনজি ও কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষ বাবা মেয়ের মৃত্যু

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
১২৩

শরিফুল ইসলাম নরসিংদী প্রতিনিধি : ইটাখোলা হতে গাজীপুর আজমতপুর মহাসড়কের সাধরচর এলাকার এশিয়া মার্কেট নামক স্থানে আজ ইফতারের পূর্ব মুহূর্তে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
ইটাখোলা হতে চরসিন্দুর গামী সিএনজি টি সাধরচরের এশিয়া মার্কেটের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আগত দানবাকৃতির এক কাভার্ডভ্যান এর মুখোমুখি সংর্ঘষ হয়।সংঘর্ষে সিএনজি টি ধুমরে মুচড়ে যায়। সিএনজি তে থাকা বাবা ও মেয়ে দুইজন ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।সিএনজিতে থাকা অপর যাত্রীরা হাসপাতালে চিকিৎসাধীন আছে।ঘটনার সাথে সাথেই সুযোগ বুঝে কাভার্ডভ্যান এর চালক ও হেলপার পালিয়ে যায়।মৃত ব্যক্তিদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।খবর পেয়ে ইটাখোলা হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন ও আটক কাভার্ডভ্যান ও সিএনজি ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।
স্থানীয়রা বলছেন প্রায়শই এই রাস্তায় এমন দুর্ঘটনা ঘটে চলেছে।স্থানীয় চেয়ারম্যান বলেন এই রাস্তাটি প্রয়োজনের তুলনায় সরু ও প্রয়োজনীয় স্পিড ব্রেকার না থাকার কারণে প্রায়ই এমন ঘটনার স্বীকার হতে হচ্ছে আমাদের।
নিউজ লিখা পর্যন্ত লাশ ময়না তদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি চলছে।ইটাখোলা ফাঁড়ির ইনচার্জ জানান আইন অনুযায়ী আমরা আমাদের কার্যক্রম করছি…..

এই বিভাগের আরও সংবাদ