সানন্দবাড়িতে জাতীয় বীমা দিবস পালিত

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
২৭

মোঃ মোস্তাইন বিল্লাহ
দেওয়ানগঞ্জ প্রতিনিধিঃ
‘করবো বীমা গরবো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ – এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরের সানন্দবাড়ীতে বীমা দিবস পালন করা হয়েছে।

শুক্রবার ১লা মার্চ সকাল ১০ ঘটিকায় দেওয়ানগঞ্জ উপজেলার সোনালী লাইফ ইন্সুরেন্স সানন্দবাড়ী ব্রাঞ্চ অফিসের আয়োজনে এবং সানন্দবাড়ী ইউনিট মেনেজার মোঃ শাহজাহান সিরাজ -এর সভাপতিত্বে জাতীয় বীমা দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও রেলী অনুষ্ঠিত হয়।

- Advertisement -

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চরআমখাওয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া এবং
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সানন্দবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ডিএসবি আব্দুর রাকিব খান, ইউপি সদস্য রফিকুল ইসলাম, ইউপি সদস্য বাবুল আক্তার প্রমূখ।

এছাড়াও অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, সানন্দবাড়ী ডিগ্রি কলেজের প্রভাষক আব্দুল কাদের,জন প্রিয় বীমা পপুলার লাইফ ইনসুরেন্সের ব্রাঞ্চ ম্যানেজার মুজিবর রহমান,
সাকোয়া পাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এমদাদুল হক,
মমিনুল ইসলাম চাকুরী জীবি রবি ও এয়ারটেল কোম্পানি এবং জনপ্রতিনিধি ও বিভিন্ন দপ্তরের কর্মচারী,শিক্ষক, সাংবাদিক,বীমা কর্মী উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, ১৯৫২ সালে বঙ্গবন্ধুর হাত ধরে বীমা কার্যক্রম চালু হয়েছে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মতে গরীব অসহায় অসচ্ছল লোকদের মাঝে বীমা কার্যক্রম সুবিধা বৃদ্ধি সহ বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান গুলোর মাধ্যমে নানা রকম সুবিধা দেওয়া হয়েছে। ফলে বীমার বিভিন্ন উপকার বিষয়ে আলোচনা সহ বীমা,সঞ্চয় দুটিই মানুষের জীবনে একটা গুরুত্বপূর্ণ সময়ে কাজে লাগিয়ে সফলতা লাভ করা যায়, প্রতিটি মানুষের বীমা সুবিধা পাওয়া অধিকার রয়েছে বলে বক্তারা জানান ।

এই বিভাগের আরও সংবাদ