সাতক্ষীরা কালীগঞ্জ নতুনহাটে মালবাহী ট্রাক-জয় পরিবহনের মুখোমুখি সংঘর্ষে আহত -২

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৫৩

জিএম আব্দুল জলিল(ক্রাইম রিপোর্টার সাতক্ষীরা জেলা) সাতক্ষীরা কালিগঞ্জ-শ্যামনগর মহাসড়কের দুদলী নতুনহাট কালিগঞ্জ শ্রমিক ইউনিয়নের সভাপতি মনিরুজ্জামান মনির বাড়ির সামনে ট্রাক ও (জয় পরিবহনের) মুখোমুখি সংঘর্ষে ট্রাক ড্রাইভার ও হেল্পার গুরুতর আহত হয়েছে।

আহাতরা হলেন কালিগঞ্জ উপজেলার মথুরেশপুর ইউনিয়নের দুদলী গ্রামের আ. রাশেদের পুত্র বাবু ড্রাইভার (৩০) ও একই গ্রামের মৃত শেখ গোলাম রব্বানীর পুত্র শেখ আসাদুল ইসলাম (২৮)।

- Advertisement -

সরেজমিনে গিয়ে জানা যায়, বুধবার (৩ জানুয়ারি) সকাল সাড়ে ৮ টার দিকে সাতক্ষীরা কালিগঞ্জ টু শ্যামনগর মহাসড়কের নতুনহাট দুদলী নামক স্থানে ট্রাক যার নং (যশর ড ১১- ০৪২০) ও জয় পরিবহন যার নং ( ঢাকা মেট্রো ব ১৫- ৯৯৯২) মুখোমুখি সংঘর্ষে ট্রাক ড্রাইভার ও হেল্পার গুরুতর আহত হয়। তাৎক্ষণিকভাবে কালিগঞ্জ শ্রমিক ইউনিয়নের সভাপতি মনিরুজ্জামান মনি এবং তার মেজ ভাই রনি ড্রাইভার, ছোট ভাই বাবু ড্রাইভার, দুদলী ওয়ার্ডের ইউপি সদস্য জিএম আব্দুল জলিল, সাংবাদিক জিএম মামুন সহ স্থানীয়রা দুর্ঘটনায় কবলিত ট্রাকের ড্রাইভার এবং হেলপারকে দুমড়ানো মচকানো ট্রাকের কেবিন থেকে বিভিন্ন কৌশলে বাহির করে। এবং পরিবহনের আহত যাত্রীদের উদ্ধার করে। পরবর্তীতে শ্রমিক ইউনিয়নের সভাপতি মনিরুজ্জামান মনি, কালীগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দিলে তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসের চৌকস টিম ট্রাকের কর্মরত ড্রাইভার হেল্পার কে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আশসংখ্য জনক দেখে দ্রুত সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
পরবর্তীতে সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন, উপ-পরিদর্শক ফাহাদ আরো উপস্থিত হন কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মো. শাহিন জানান, খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তিদের উদ্ধার করে ফায়ার সার্ভিস, পুলিশ, স্থানীয়দের সহায়তায় কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এবং সংঘর্ষ কবলিত বাস এবং ট্রাক দুটি পুলিশের হেফাজতে আছে। ঘটনাস্থল থেকে পরিবহন ড্রাইভার ও হেল্পার পালিয়ে যায়। পরবর্তীতে অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও সংবাদ