শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
১৮১

মোঃ ফরিদ উদ্দিন শ্যামনগর থেকে বিশেষ প্রতিনিধি :দেশব্যাপী ক্ষমতাসীন আওয়ামীলীগ সরকারের বিরুদ্ধে বি এন পি জামায়াত জোটের দেশ বিরোধী ষড়যন্ত্র ও দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিনত করার নীল নকশার বিরুদ্ধে শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে গত ১০ ডিসেম্বর বিএনপির দেশবিরোধী সমাবেশ কে ঘিরে সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে নেতৃত্ব দেন এবং সভাপতিত্ব করেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার। সংসদ সদস্য তার বক্তব্যে বলেন বিএন,পি যেন কোনো সন্ত্রাসী কার্যক্রম চালাতে না পারে সেজন্য উপজেলার সব পাড়া, মহল্লা, ওয়ার্ড, ইউনিয়ন, সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মিদের সতর্ক থাকার নির্দেশনা দিয়ে বলেন শ্যামনগরের মাটি আওয়ামীগের ঘাটি এখানে যদি বিএনপি জামায়াত কোনো নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করে তাহলে তাদেরকে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।
গত ইং ১০ ডিসেম্বর বিকাল ৪ টায় জেসি কমপ্লেক্স চত্বরে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত এক বিশাল প্রতিবাদ সমাবেশটি কয়েক হাজার মানুষের বিশাল সমগমে জনসমুদ্রতে পরিনত হয়। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিলটি সংসদ সদস্যের নেতৃত্বে উপজেলার বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় জেসি কমপ্লেক্সে এসে শেষ হয়।উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য এস এম জগলুল হায়দার বলেন, শেখ হাসিনার সরকার বারবার দরকার, আওয়ামী লীগ সরকার বারবার দরকার। তিনি আরো বলেন আপনাদের উদ্দেশ্যে বলছি বাংলাদেশ মানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বাংলাদেশ মানে শেখ হাসিনা, বাংলাদেশ মানে আওয়ামী লীগ, বাংলাদেশ মানে নৌকা ।। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ যাবতকালে বাংলাদেশে যত সরকার এসেছে তাদের মধ্যে সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক এবং চতুর্থ বারের মত দেশ পরিচালনা করছেন তিনি বিশ্বে প্রভাবশালী নারী প্রধানমন্ত্রী অনুকরণীয় অনুসরণীয় ব্যক্তিত্ব।আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়ার কাজ এখন শেষ হওয়ার পথে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জনমত গঠনের লক্ষ্যে। তার শাসনামলে দেশে রেকর্ড পরিমাণ উন্নয়ন হয়েছে। খাদ্য, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা, যোগাযোগ, তথ্যপ্রযুক্তি, মূল্যবোধ, কৃষি, অর্থনীতি, রেমিটেন্স, বৈদেশিক সম্পর্কের উন্নয়নসহ প্রতিটি ক্ষেত্রেই দেশবাসীকে যুগান্তকারী সাফল্য এনে দিয়েছে প্রধানমন্ত্রীর নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার। শুধু আর্থিক বা অবকাঠামোগত উন্নয়ন নয়, দেশ থেকে জঙ্গীবাদ নির্মূল হয়েছে, বাল্যবিবাহ সহ বিভিন্ন রকমের সামাজিক সমস্যাগুলো নিয়ন্ত্রণে চলে এসেছে। এখন দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ,। শিক্ষার হার বহুগুণে বৃদ্ধি পেয়েছে।প্রধান অতিথি বক্তব্যে আরও বলেন- আওয়ামীলীগ সরকারের ধারাবাহিকতা অব্যাহত থাকায় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারনে ঘুরে দাড়িয়েছে বাংলাদেশ । বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরী হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্র পূনঃউদ্ধার করার মধ্য দিয়ে সরকারের ধারাবাহিকতা বজায় রেখে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে দেশের উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি আরো বলেন- প্রধানমন্ত্রী ক্ষমতায় থাকলে মানুষ শান্তিতে থাকে।

এসময় সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন। উক্ত প্রতিবাদ সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যক্ষ জাফরুল আলম বাবু, অসীম কুমার মৃধা,যুগ্ন সাধারণ সম্পাদক স ম আব্দুস সাত্তার,প্রভাষক মোশারফ হোসান, সাংগঠনিক সম্পাদক সুশান্ত বিশ্বাস বাবুলাল, গোলাম মোস্তফা বাংলা, প্রভাষক অলিউর রহমান, আটুলিয়া
ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী কামরুল ইসলাম পদ্মাপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এ‍্যাডঃ আতাউর রহমান, বুড়িগোয়ালিনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভবতোষ কুমার মন্ডল, নুরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা বাবু,উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদুজ্জামান সাইদ কাশিমাড়ি ইউনিয়ন যুবলীগের আহবায়ক ইয়াহিয়া রহমান খোকন, কাশিমাড়ী ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সানাউল্লাহ সরদার, সহ ১২ টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সেক্রেটারি সহ বিভিন্ন ওয়ার্ড পর্য‍্যায়ের নেতৃবৃন্দ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ আওয়ামীলীগ সমর্থিত হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতিতে জনসমুদ্রে পরিনত হয়।

- Advertisement -

এই বিভাগের আরও সংবাদ