শ্যামনগরে লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টে সেমিফাইনালে জমিদারবাড়ি ফুটবল একাদশ

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৩৫

আব্দুল আলিমঃ নিজস্ব প্রতিনিধিঃ
মঙলবার(৪ জুলাই) বিকাল ৪ টায় নকিপুর সরকারি হরিচরণ পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে শ্যামনগর ফুটবল একাডেমির আয়োজনে  ৮দলীয় লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টের প্রথম রাউন্ডের ২য় খেলা অনুষ্ঠিত হয়েছে।
শ্যামনগর জমিদারবাড়ি ফুটবল একাদশ বনাম সখিপুর ফুটবল একাদশের মধ্যে খেলায় গোল না হলে খেলা ট্রাইব্রেকারে গড়ায়। ট্রাইবেকার ৪/৩ গোলে সখিপুর ফুটবল একাদশকে হারিয়ে শ্যামনগর জমিদারবাড়ি ফুটবল একাদশ জয় লাভ করে সেমিফাইনাল নিশ্চিত করেন। ৮দলীয় লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্ট দেখতে শ্যামনগর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার দর্শক উপস্থিত হয় ।
ম্যাচ সেরা খেলোয়াড় হয়েছেন শ্যামনগর জমিদারবাড়ি ফুটবল একাদশের খেলোয়ার সাইফুল ইসলাম। বিজয়ী দলের টিম ম্যানেজার স ম আব্দুস সাত্তার বলেন এই জয় শ্যামনগর বাসীর জয়। বৃষ্টির মধ্যে দিয়েও হাজার হাজার দর্শক মাঠে উপস্থিত হয়ে খেলা দেখার জন্য সকল দর্শকতে ভালোবাসা ও শুভেচ্ছা জানান। খেলাটি পরিচালনা করেন জাহাঙ্গীর কবির,হকারী রেফারীর দায়িত্ব ছিলেন তৈবুর রহমান বাবলু, আবু সুফিয়ান।

ধারাভাষ্যকারে ছিলেন সাতক্ষীরা জেলা ক্রীড়া ধারাভাষ্যকার ফোরামের সহ-সভাপতি, আব্দুল আলিম, যুগ্মসাধারণ সম্পাদক শাজাহান সিরাজ। সদস্য আলি নকী।

- Advertisement -

এই বিভাগের আরও সংবাদ