শ্যামনগরে মালতী বর্মন নামক দশম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
২৫০

শ্যামনগর অফিস:
সাতক্ষীরার শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের মানিকখালী গ্রামে নিজ ঘরের সিলিং ফ্যানে ওড়না পেঁচিয়ে দশম শ্রেণির ছাত্রী মালতী বর্মন (১৬) আত্মহত্যা করেছে। সে মানিকখালী গ্রামের শ্রীনিবাস বর্মনের কন্যা এবং ভেটখালী এ করিম মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। বিষয়টি নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন । তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে প্রেমের মান অভিমান নিয়ে আত্মহত্যা করেছে ঐ স্কুল পড়ুয়া ছাত্রী। জানা যায় , বৃহস্পতিবার রাতে মালতীর বাড়ীর সবাই গান শুনতে যাই।

রাত্র ১১ টার দিকে বাড়ীতে এসে তাকে ডেকে সারা না পেয়ে জানালা দিয়ে দেখে সিলিং ফ্যানের সাথে মালতী ঝুলছে। এ সময় এলাকাবাসীর সহযোগিতায় ঘরের দরজা ভেঙ্গে নামিয়ে গ্রাম্য ডাক্তারকে খরব দেওয়া হয়।গ্রাম্য ডাক্তার মালতীকে দেখে মৃত বলে ঘোষনা দেন। বিষয়টি শ্যামনগর থানাকে অবগত করা হলে শুক্রবার সকালে এস,আই, শাহাবুর রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি ময়না তদন্তের জন্য মর্মে প্রেরন করেন।

- Advertisement -

মালতীর মাতা সুচিত্রা রানীবলেন , আমার কন্যার সাথে মুন্সিগঞ্জ কলবাড়ী এলাকার তুষার বর্মনের পুত্র হিরন বর্মনের সাথে এক বছর ধরে প্রেম চলছিল। তাদের সম্পর্ক আমাদের পরিবারের পক্ষ থেকে মেনে নিলেও হিরনের মাতা মেনে নিচ্ছিল না।

বৃহস্পতিবার রাতে আমরা বাড়ীতেনা থাকার সময় মোবাইল ফোনে হিরনের সাথে কথা বলার এক পর্যায়ে মালতীআত্মহত্যা করে। মালতীর ফোনে রাতে হিরন ১৫৫ বার ফোন দিয়েছে বলেও জানানসুচিত্রা। ঘটনার বিষয় নিশ্চিত করে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ বলেন , লাশ ময়না দনন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ