বৃহস্পতিবার ,  ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ||  ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ -  গ্রীষ্মকাল

শ্যামনগরের মাটিতে শুটিং এমপি জগলুলের ভালোবাসায় মুগ্ধ -সুপারস্টার নায়ক জায়েদ খান

প্রকাশিত হয়েছে-

জিএম মামুন নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ চলচ্চিত্রের সুপারস্টার চিত্র নায়ক শিল্পী সমিতির বারবার নির্বাচিত সাধারণ সম্পাদক জায়েদ খান প্রিয় বাংলাদেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণা “এক ইঞ্চি জমিও অনাবাদি রাখা যাবে না” এরই ধারাবাহিকতায় বিশিষ্ট অভিনেতা শিল্পপতি চিত্রনায়ক জায়েদ খান, চিত্র নায়িকারা সহ শ্যামনগরে পিকেএসএফের পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন এর কৃষি প্রাণ বৈচিত্রে ডকুমেন্টরী করার জন্য সাতক্ষীরার শ্যামনগরে নওয়াবেঁকী গনমূখী ফাউন্ডেশনের কার্যালয়ে আসেন। এসময় স্থানীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দারের সাথে সৌজন্য সাক্ষাৎ হয় এবং কিছুক্ষণ আনন্দঘন সময় কাটান।

১৮ মার্চ (শনিবার) সকাল ১১ টার সময় চিত্র নায়ক জায়েদ খানের আমন্ত্রণে সাতক্ষীরা ৪ আসনের মাননীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দার এমপি, শ্যামনগর প্রেসক্লাবের সভাপতি আকবার কবির সহ সাংবাদিকরা শুটিং স্থলে উপস্থিত হলে একটি আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। জায়েদ খান সংসদ সদস্য এস এম জগলুল হায়দারের উদ্দেশ্যে বলেন-“আমি মানবতার ফেরিওয়ালা এমপি জগলুল হায়দারের একজন ভক্ত, সামাজিক যোগাযোগ মাধ্যমে আমি তার বিভিন্ন সামাজিক কর্মকান্ড দেখে মুগ্ধ, আমি সারা বাংলাদেশে এমন মানবিক মূল্যবোধ সম্পন্ন এমপি দেখেনি, যিনি একজন সংসদ সদস্য হয়েও নিজ সংসদীয় এলাকায় সাধারন মানুষের সাথে মিশে থাকেন কখনও কৃষক বেশে, কখনও গরীবের আমন্ত্রনে খাওয়ার খাওয়া, নিজ সাইকেল চালিয়ে বাজার করা , মাটির ঝুড়ি মাথায় নিয়ে কাজ করা, নদী ভাঙনে নিজে শ্রমিকদের সাথে কাজ করা, এতিম প্রতিবন্ধীদের সার্বক্ষণিক খোঁজ খবর নেওয়া ও সহযোগীতা করা, শীতের সময়, রাস্তায় পাগলদের গায়ে কম্বল জড়িয়ে দেওয়া এধরনের কাজ করে চলেছেন। তিনি আরো বলেন-“আমি (শ্যামনগর – কালিগঞ্জ আংশিক) সংসদীয় এলাকা বাসীর নিকট আহবান রাখব এমন একজন গুনী এমপিকে আবারও নৌকার মাঝি করে মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।
সংসদ সদস্য জনবন্ধক এমপি এস এম জগলুল হায়দার এমপি বাংলাদেশ চলচ্চিত্রের সুপারস্টার চিত্র নায়ক জায়েদ খান এবং কয়েকজন চিত্রনায়িকার শ্যামনগরের মাটিতে পদার্পণ করে শুটিং করার জন্য ধন্যবাদ জানান। পাশাপাশি সাতক্ষীরা ৪ আসনের মাননীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দার চিত্রনায়ক জায়েদ খান কে বুকের ভিতরে জড়িয়ে ধরে কুশল বিনিময় করেন।