শুক্রবার ,  ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ||  ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ -  বসন্তকাল

বিএনপি জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শ্যামনগরে যুবলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত।

প্রকাশিত হয়েছে-

বিএনপি জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শ্যামনগরে যুবলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত।

মোঃ ফরিদ উদ্দিন
বিশেষ প্রতিনিধি।

সারাদেশব্যাপী বিএনপি- জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শ্যামনগর সদর ইউনিয়ন আওয়ামীযুবলীগের আয়োজনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয় যুবলীগের সদস্য তারেক বিন হায়দার রাজনের নির্দেশে রবিবার বিকাল ৪ টায় শ্যামনগর সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগের আয়োজনে শ্যামনগর মাইক্রোস্ট্যান্ডে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত শান্তি সমাবেশে সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি হাসানুজ্জামান হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার সঞ্চালনায় বক্তব্য রাখেন শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি একরামুল হক লায়েস, সাবেক সাধারণ সম্পাদক জাহিদুর রহমান শাওন, সাংগঠনিক সম্পাদক শেখ সুজন, সরকারি মহসীন কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুস সবুর, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাবু, শ্যামনগর সদর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মিজানুর রহমান সহ উপজেলা, ইউনিয়ন আওয়ামী যুবলীগ ও উপজেলা ছাত্রলীগের অন্যান্য নেতা -কর্মীরা শান্তি সমাবেশে উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দরা হুশিয়ারী উচ্চারণ করে বলেন,কেউ দেশকে অস্থিতিশীল করতে চাইলে শেখ হাসিনার সৈনিকরা রাজপথে থেকে প্রতিহত করবে বলে ঘোষনা দেন।

অগ্নি সন্ত্রাসীদের বাংলাদেশের জনগণ কখনোই মেনে নিবে না।
যদি তারা শ্যামনগরে পায় তারা করার চেষ্টা করে তাহলে সাতক্ষীরা-০৪ আসনের সংসদ সদস্য, শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের বারবার নির্বাচিত সভাপতি এসএম জগলুল হায়দারের নেতৃত্বে শ্যামনগরে তাদের কে কঠোরভাবে প্রতিহত করা হবে।