শুক্রবার ,  ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ||  ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ -  গ্রীষ্মকাল

বানিয়াচংয়ে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে-

বানিয়াচংয়ে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

এস এম খলিলুর রহমান (রাজু) ॥ হবিগঞ্জের বানিয়াচং উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি ) সকাল ১১ ঘটিকায় বানিয়াচং উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বানিযাচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী। বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ’র সভাপতিত্ব বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হাসান, বানিয়াচং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব, ইউপি চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধন মিয়া, জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি মাওলানা আতাউর রহমান, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান, আব্দুল আহাদ, মোঃ ফরিদ মিয়া, মোঃ আনোয়ার হোসেন, শাহ মাসউদ কুরাইশী মক্কী, মোঃ এরশাদ আলী, সাদিকুর রহমান, শেখ মিজানুর রহমান, শেখ শামছুল হক কলেজের অধ্যক্ষ স্বপন কুমার দাশ, আওয়ামীলীগ নেতা বিপুল ভূষন রায়, শাহনেওয়াজ ফুল ও শাহজাহান মিয়া, হিন্দু বৌদ্ধ খিস্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক কাজল চ্যাটার্জি প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন সহকারী উপজেলা মহিলা বিষয়ক অফিসার কুহেলিকা সরকার, পল্লী বিদ্যুতের ডিজিএম আব্দুল্লা আল মাসুদ, ইউএনও অফিসের উপ-প্রশাসনিক অফিসার সুব্রত দেব, বিভিন্ন কর্মকর্তা ও আইনশৃৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ ।

সভায় মাদক ও জুয়া রোধে পুলিশ বাহিনী ও জনপ্রতিনিধিদের আরো কঠোর ভূমিকা পালন, রমজান মাসে প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত বাজার মনিটরিং করার বিষয়ে আলোচনা হয়। এছাড়া উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে ৪৫ টাকা ভাড়া নির্ধারন করা থাকা সত্বে ও লাগামহীন ভাবে সিএনজির ভাড়া বৃদ্ধির অভিযোগ পাওয়ায় প্রশাসনের পক্ষ থেকে মোবাইল কোর্ট পরিচালনা ও প্রতিটি স্টেন্ডে ভাড়ার তালিকা টানানোর সিদ্ধান্ত হয়। সংশ্লিষ্ট কমিটির নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে বানিয়াচং গ্রামের চতুর্দিক বেষ্টিত খননাধীন গড়ের খালের উত্তলিত মাঠি নিলামের মাধ্যমে বিক্রি করার স্দ্ধিান্ত নেয়া হয়েছে।