ফরিদপুরে চেয়ারম্যানের জন্য উপহার এসেছে বাক্সবন্দি বিষধর সাপ

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
২৬৫

বিশেষ প্রতিনিধি-
নগরকান্দা উপজেলার ৭ নং রামনগর ইউনিয়ের চেয়ারম্যানকে বাক্সবন্দি করে উপহার হিসেবে পাঠিয়েছে প্রাই ৮ হাত বিষধর সাপ। স্থানীয় জনগণের সূত্র থেকে জানা যায় রামনগর ইউনিয়নের গোপালপুর গ্রামে বসবাসরত জনাব জহুরদি নামক ব্যাক্তি কতৃক উক্ত নিকৃষ্ট কাজটি হয়েছে, তিনি গোপালপুর কালিখোলা বাজারের পাশ থেকে একটি বিশাল লম্বা দারাস সাপ আধামরা করে ধরে এবং সেটিকে একটি বক্সে বন্দী করে একজন ভ্যানচালক মারফত চেয়ারম্যান জনাব কাইমোদ্দিন মন্ডল এর নিকট উপহার হিসেবে প্রেরণ করে।

চেয়ারম্যান জনাব কাইমোদ্দিন মন্ডল নগরকান্দা থাকাতে সেটি গ্রহণ করে তার সহযোগী বাবলু, বাবলু বাক্স খুলেই দেখেন তার ভিতর বিশাল আকারের একটা সাপ, পরবর্তীতে বাবলু অনেক ভয় পায় এবং সে বিষয়টি চেয়ারম্যানকে জানালে ঘটনাস্থলে অনেক লোকজন আসে এবং যে ভ্যানচালক ঐ বাক্স এনেছিল তাকে আটক করে।

- Advertisement -

পরবর্তীতে ভ্যানচালককে জিজ্ঞাসাবাদ করার পরে সে বলে গোপালপুর কালিখোলা বাজার থেকে কেউ তাকে এটি দিয়েছে যেন সে তা চেয়ারম্যান এর নিকট পৈছে দেন।
পরবর্তীতে কালিখোলা বাজার এসে খোজখবর নিয়ে দেখা যায় কাজটি স্থানীয় জহুরদি নামের ব্যাক্তি করেছে, পরবর্তীতে জহুরদিকে জিজ্ঞাসা বাদের জন্য নিয়ে আসা হয় এবং আইন নিজের হাতে তুলে না নিয়ে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

এই বিভাগের আরও সংবাদ