শুক্রবার ,  ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ||  ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ -  গ্রীষ্মকাল

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে শ্যামনগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রকাশিত হয়েছে-

আব্দুল আলিমঃ নিজস্ব প্রতিনিধিঃ
রাজশাহীতে বিএনপির এক সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরস্থ করার হুমকির প্রতিবাদে শ্যামনগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শ্যামনগর উপজেলা আ’লীগ।

আজ সোমবার (২২ মে) বিকাল ৪ টায় শ্যামনগর বাস স্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেসি কমপ্লেক্সে এসে মিছিলটি শেষ হয়। এ সময় নেতাকর্মীরা বিএনপি-জামায়াতকে উদ্দেশ্য করে বিভিন্ন প্রতিবাদী স্লোগান দেয়।

এদিকে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে দ্রুত গ্রেপ্তারসহ কঠোর শাস্তির দাবি করেন।

মিছিল শেষে সমাবেশে বক্তারা বলেন, বিএনপি সবসময় হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি বিশ্বাস করে। বাংলাদেশের জনগণের প্রতি তাদের ন্যূনতম আস্থা নেই। বিএনপি হত্যা ও ষড়যন্ত্রের মাধ্যমে পিছনের দরজা দিয়ে বিদেশি দূতাবাসের পা চেটে ক্ষমতায় আসার দিবাস্বপ্ন দেখছে। বিএনপির এই কুলাঙ্গার আমাদের প্রিয় নেত্রীকে নিয়ে আপত্তিকর বক্তব্য দিয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আতাউল হক দোলন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় জাতীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।

বিক্ষোভ কর্মসূচিতে আওয়ামী লীগ,যুবলীগ,
ছাত্রলীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শুক্রবার (১৯ মে) জেলার পুঠিয়া উপজেলার শিবপুর হাইস্কুল মাঠে মহানগর ও জেলা বিএনপির রাজনৈতিক কর্মসূচিতে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেন চাঁদ। পরে রোববার (২১ মে) বিকেল থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভিডিওটি ভাইরাল হয়েছে। ২২ সেকেন্ডের ভাইরাল সেই ভিডিওতে আবু সাঈদ চাঁদকে বলতে শোনা যায়, আর ২৭ দফা, ১০ দফার মধ্যে আমরা নাই। এক দফা, শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে। শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে। শেখ হাসিনাকে পদত্যাগ করার জন্য যা যা করণীয়, আমার করব ইনশাআল্লাহ।