প্রকাশিত সংবাদের প্রতিবাদ

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"border":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

দৈনিক সাতনদী পত্রিকায় শেষ পাতায় ৪ কলামে প্রকাশিত ২৭ আগষ্ট ২০২৪ সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের বাসিন্দা “গরু চুরি থেকে উত্থান, এলাই ফারুক ও আশরাফ এখন মাদক সম্রাট” শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন মোঃ ফরোজ আলী, মোঃ ফারুক হোসেন, মোঃ মনিরুজ্জামান মনি ও মোঃ আশরাফ হোসেন।
মোঃ ফরোজ আলী বলেন আমি গত ২০০৯ সাল থেকে খুলনা বি আর টি সি বাস ডিপো দেখাশোনার কাজে দায়িত্বরত আছি। আমি কোন মাদকের সাথে জড়িত নাই, আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি ও ক্ষতি করার জন্য। একটি স্বার্থান্বেষী মহল তাদের উদ্দেশ্য হাসিল করার জন্য এই সংবাদ প্রকাাশিত করেছে।
মোঃ ফারুক হোসেন বলেন আমি ২০১৪ সাল থেকে ইতালি প্রবাসী। বর্তমানে আমি ছয় মাসের ছুটিতে দেশে এসেছি। আমি কোন মাদকের সাথে জড়িত নাই, আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি ও ক্ষতি করার জন্য এই সংবাদ প্রকাাশিত করেছে।
মোঃ মনিরুজ্জামান মনি বলেন আমি একজন গার্মেন্টস ব্যবসায়ী। আমার পিতা মোঃ আইয়ুব আলী ইতালি প্রবাসী। আমি কোন মাদকের সাথে জড়িত নাই, আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি ও ক্ষতি করার জন্য এই সংবাদ প্রকাাশিত করেছে।
মোঃ আশরাফ হোসেন বলেন চিটাগাং মৎস্য ব্যবসায়ী। আমি গত ১০ বছর যাবৎ একাধারে মৎস্য ব্যবসা করে আসছি চিটাগাংয়ে। আমি কোন মাদকের সাথে জড়িত নাই, আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি ও ক্ষতি করার জন্য এই সংবাদ প্রকাাশিত করেছে।
তারা একত্রে বলেন- প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত ও কাল্পনিক। এই সমস্ত অপকর্মের সঙ্গে আমরা কেউ জড়িত নই। সাংবাদিকদেরকে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করিয়াছে, শুধু আমাদেরকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি আমাদের ক্ষতি করার জন্য। একটি স্বার্থান্বেষী মহলের প্ররোচনায় এই মিথ্যা সংবাদের অবতারণা করা হয়েছে। আমরা উক্ত প্রকাশিত সংবাদটির তীব্র নিন্দ্রা ও প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিবাদকারী:
মোঃ ফরোজ আলী, মোঃ ফারুক হোসেন, উভয় পিতা আফছার আলী সাহাজী।
মোঃ মনিরুজ্জামান মনি, পিতা মোঃ আইয়ুব আলী।
মোঃ আশরাফ হোসেন, পিতা মোঃ রেজাউল শেখ।

গ্রাম- মহেশকুড়, রতনপুর, উপজেলা- কালিগঞ্জ, জেলা- সাতক্ষীরা।

- Advertisement -

এই বিভাগের আরও সংবাদ