পিরোজপুরে ছাত্রলীগের পক্ষ থেকে পথচারীদের মাঝে ইফতার বিতরণ

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৪৭

মোঃ নকিব নাছরুল্লাহ্ পিরোজপুর:পিরোজপুরে ছাত্রলীগের পক্ষ থেকে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।মঙ্গলবার (০২ এপ্রিল ) কেন্দ্রীয় ছাত্রলীগের ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে পিরোজপুর জেলা ছাত্রলীগের পক্ষ থেকে অসহায় পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেন পিরোজপুর জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সহ-সভাপতি এস এম আব্দুল্লাহ।
তিনি (২২ রমজান) পিরোজপুর শহরের বিভিন্ন অলিতে গলিতে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে এ ইফতার বিতরণ করেন,তিনি এ সময় মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে সালাম পৌঁছে, দিয়ে অসহায় ব্যক্তিদের মাঝে ইফতার বিতরণ করেন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তানার পরিবারের সকল শহীদ ও দেশের স্বাধীনতা রক্ষার্থে যারা জীবন দিয়েছেন সকলের জন্য ও মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করেন।
ইফতার বিতরণ কালে তিনি সাধারণের মাঝে বর্তমান সরকারের বিভিন্ন সাফল্যের দিক তুলে ধরা সহ ডিজিটাল বাংলাদেশের রোল মডেল মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা ও পিরোজপুর নারী সংরক্ষিত আসনের সাবেক এমপি শেখ অ্যানি রহমানের রুহের মাগফেরাত কামনা। তিনি এই এই প্রতিবেদককে বলেন যে বর্তমান সরকার দেশের কল্যাণের জনগণের সুবিধার্থে সকল কাজ করে যাচ্ছে।

দেশের মানুষ আজ শান্তিতে বসবাস করছে তারি সাথে নিজের সকল রাষ্ট্রীয় অধিকার ফিরে পেয়েছে, তিনি আরো বলেন যে বাংলাদেশ ছাত্রলীগ আমাকে দেশকে ও দেশের মানুষকে ভালবাসতে শিখিয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ সবসময় দেশের জন্য ও সকল শিক্ষাঙ্গনের শিক্ষার্থী সহ অসহায় মানুষের অধিকার আদায়ে বলিষ্ঠ ভূমিকা পালন করেছে।

- Advertisement -

এই বিভাগের আরও সংবাদ