নওগাঁ সদরে প্রধানমন্ত্রী মহিলা ভাইস চেয়ারম্যানের যৌথ অর্থায়নে অসহায়দের মাঝে শীত বস্ত্র বিতরণ

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
২৪

মোঃ সাইদুল ইসলাম হেলাল (নওগাঁ জেলা প্রতিনিধি)

নওগাঁ সদর উপজেলা হাট নওগাঁ উচ্চ বিদ্যালয় ভবন হল রুমে ২৭শে জানুয়ারি শনিবার বিকাল ৩ টায় অসচ্ছল দরিদ্র দুস্থ অসহায় প্রতিবন্ধী পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
সারাদেশে প্রচন্ড শীতের প্রভাবে জনজীবন যখন বিপদ জয়। খেটে খাওয়া গরিব দুঃখী এবং দুস্থ প্রতিবন্ধী অসহায় মানুষের কথা মাথায় রেখে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর অর্থায়নে দুই শত কম্বল এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ শাহানাজ আকতারের নিজেস্ব অর্থায়নে তিনশত সর্বমোট পাঁচ শত কম্বল বিতরণ করেন। এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান নয়ন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সভাপতি মানবাধিকার নারী সমাজ নওগাঁ ও সভাপতি ধ্রুবতারা যুব মহিলা সমিত মোছাঃ মর্জিনা বেগম এসময় আরো উপস্থিত ছিলেন নওগাঁ সদর উপজেলা ১২ টি ইউনিয়নের মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

- Advertisement -

গত কয়েক দিন মাঘ মাসের কনকনে শীতে দেশের মানুষ কাতর ঘুমাতে পারছে না ঠিক তখনই মাননীয় প্রধানমন্ত্রীর উপহার এবং মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ সাহানাজ আক্তারের যৌথ ব্যবস্থাপননায় শীত বস্ত্র পেয়ে অসচ্ছল দরিদ্র শীতার্ত পরিবার গুলো আনন্দিত ও উচ্ছ্বাসিত।

এই বিভাগের আরও সংবাদ