নওগাঁ মান্দায় ডিবি পুলিশের অভিযানে ৪ কেজি গাঁজাসহ আটক-২

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

মোঃ সাইদুল ইসলাম হেলাল স্টাফ রিপোর্টার নওগাঁ: নওগাঁর মান্দা উপজেলার কশব ইউনিয়ন ১ নম্বর ওয়ার্ডে বসবাসকারী আসামি আতাউর রহমানের পাকা বসতবাড়ির সিড়ির উত্তর পার্শ্বে অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে নওগাঁ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের কর্মকর্তারা। 
একটি সাদা রংয়ের প্লাস্টিকের ব্যাগের মধ্যে থেকে ০২ টি পোটলায় কসটেপ দ্বারা প্যাচানো০৪ কেজি গাঁজা রাখাছিলো।০৪ কেজি গাঁজা জব্দ করে ডিবি পুলিশ।
আটককৃতরা হলো নওগাঁ জেলার মান্দা উপজেলার পাজরভাঙ্গা এলাকার কাদের প্রামাণিকের ছেলে মামুনুর রশিদ বাবু (২৬) ও পাজরভাঙ্গা এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে আতাউর রহমান। সোমবার তথ্যের সত্যতা নিশ্চিত করে জেলা ডিবির পরিদর্শক ইনচার্জ হাসমত আলী জানান,নওগাঁ জেলার নবাগত পুলিশ সুপারের নির্দেশনায় নওগাঁ জেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে এসআই আলী আকবর এসআই মামনুর রশিদ ও এসআই ইয়াসির আরাফাত   জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস টিম রবিবার দিবাগত রাত নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পাজরভাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে ০২ টি পোটলায় কসটেপ দ্বারা প্যাচানো ৪ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছেন, মাদকের এ চালানটি নিয়ে তারা উপজেলার পাজরভাঙ্গায় আসে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে জেলা গোয়েন্দা শাখা,(ডিবি)পুলিশের সাব-ইন্সপেক্টর চৌকস পুলিশ অফিসার মামুনুর রশিদ বাদী হয়ে মান্দা থানায় একটি এজাহার দায়ের করে।

- Advertisement -

এই বিভাগের আরও সংবাদ