নওগাঁয় পরিবারের নির্যাতনে গৃহবধূ মৃত্যুর অভিযোগ

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
২৪

সংবাদদাতা মির্জা তুষার আহমেদ, নওগাঁ:নওগাঁর পত্নীতলায় পমি রাণী সরকার নামে এক গৃহবধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের অভিযোগ স্বামী পরিবারের নির্যাতনেই মৃত্যু হয়েছে পমি রানীর।মঙ্গলবার (০২ এপ্রিল) দুপুর ২টার দিকে মরদেহ হেফাজতে নেয় পুলিশ। পমি রাণী সরকার জেলার পত্নীতলা উপজেলার চকগোবিন্দ ডাঙ্গাপাড়া গ্রামের শ্রী স্বপন সরকারের স্ত্রী। তার ঘরে ১০ বছর বয়সী একটি পুত্র সন্তান আছে।নিহত পমি রানীর জন্মস্থান জেলার আত্রাই উপজেলার তিলাবুদুড়ী গ্রামে। তার বাবার নাম শ্রী পদ সাহা।

নিহত পমি রানীর বাবা শ্রী পদ সাহা ও চাচাতো ভাই শ্রী সমিরন অভিযোগ করে বলেন- বিয়ের পর থেকেই নানা কারণে পমির উপরে নির্যাতন করত তার স্বামী ও পরিবারের লোকজন। এসব বিষয় নিয়ে বেশ কয়েকবার পারিবারিক দরবারও হয়েছে। কিন্তু স্বামীর পরিবারের চাহিদা মিটাতে না পারায় নির্যাতন চলতেই থাকে। মাঝেমধ্যেই ফোনে এসব বিষয়ে বাবা ভাইদের জানাতেন তিনি। তাদের ধারণা স্বামী ও তার পরিবারের লোকজনই তাকে হত্যা করে নাটক সাজানোর চেষ্টা করছে।

- Advertisement -

স্বামীর পরিবারের বরাত দিয়ে পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত (ওসি) সেলিম রেজা জানান, সকাল ১০টার দিকে হঠাৎ গ্যাস ট্যাবলেট (পোকা মারার ঔষুধ) খেয়ে অসুস্থ হয়ে পড়ে পমি। অসুস্থ অবস্থায় প্রথমে তাকে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়।

এরপর চিকিৎসকের পরামর্শ রাজশাহী মেডিকেলে নেওয়া হচ্ছিল। পথেই মহাদেবপুর উপজেলার চক এনায়েত এলাকায় তার মৃত্যু হয়। এরপর তারাই পুলিশকে খবর দিলে মৃতদেহ হেফাজতে নেয় পুলিশ। এরইমধ্যে মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এই বিভাগের আরও সংবাদ