নওগাঁয় কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট করেছে সার্ভেয়াররা

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

স্টাফ রিপোর্টার নওগাঁঃ নওগাঁয় দশম গ্রেড বাস্তবায়নের দাবিতে কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট পালন করেছেন ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারী সার্ভেয়াররা।
মঙ্গলবার সারা দেশের সঙ্গে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই কর্মসূচি পালন করেন তারা। বৈষম্যবিরোধী সার্ভে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ছাত্র-পেশাজীবী অধিকার বাস্তবায়ন পরিষদের’ ব্যানারে পূর্ণ দিবসের এই কর্মবিরতি পালন করা হয়। কর্মসূচিতে জেলার ১১টি উপজেলার বিভিন্ন বিভাগের সার্ভেয়াররা অংশগ্রহণ করেন। এসময় বক্তব্য দেন জেলা পরিষদের সার্ভেয়ার ফেরদৌস জামান, এলজিইডি নওগাঁ এর সার্ভেয়ার রাজিব হোসেন, নওগাঁ সদর উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার রফিকুল ইসলামসহ অনেকেই । বক্তব্যে সংগঠনটির নেতারা জানিয়েছেন, মঙ্গলবার পূর্ণ দিবস কর্মবিরতি চলবে। এই সময়ের মধ্যে দাবি মেনে নেওয়া না হলে আরো কঠোর আন্দোলন কর্মসূচি পালন করা হবে।
সরকার যখনই দাবি মেনে নেবে, তখনই কাজে ফিরে যাবেন তারা। দাবি পূরণ না হলে কাজে ফিরবেন না। এদিন সকাল থেকে নওগাঁ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে দিনব্যাপী কর্মসূচি পালন করেন সার্ভেয়াররা।
এর আগে গত ১ অক্টোবর থেকে অবস্থান ও অর্ধদিবস ধর্মঘটসহ নানা কর্মসূচি পালন করে আসছেন তাঁরা। কর্মবিরতির সময় সংগঠনটির নেতারা জানান, মঙ্গলবার পূর্ণ দিবস কর্মবিরতি চলবে। এই সময়ের মধ্যে দাবি মেনে নেওয়া না হলে আরো কঠোর আন্দোলন কর্মসূচি পালন করা হবে। সরকার যখনই দাবি মেনে নেবে, তখনই কাজে ফিরে যাবেন তাঁরা। দাবি পূরণ না হলে কাজে ফিরবেন না। এদিন সকাল থেকে নওগাঁ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে দিনব্যাপী কর্মসূচি পালন করেন সার্ভেয়াররা। এর আগে গত ১ অক্টোবর থেকে অবস্থান ও অর্ধদিবস ধর্মঘটসহ নানা কর্মসূচি পালন করে আসছেন তাঁরা।

এই বিভাগের আরও সংবাদ