বৃহস্পতিবার ,  ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ||  ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ -  গ্রীষ্মকাল

ট্রাকে করে গরু চুরি করে পালানোর সময় আন্তঃজেলা তিন গরুচোর আটক।

প্রকাশিত হয়েছে-

ট্রাকে করে গরু চুরি করে পালানোর সময় আন্তঃজেলা তিন গরুচোর আটক।

মোঃ ফরিদ উদ্দিন
বিশেষ প্রতিনিধি

সাতক্ষীরার জেলার শ্যামনগরে গভীর রাতে গোয়াল থেকে গরু চুরি করে ট্রাক (ঢাকা মেট্রো ট-১৩-০১৬৭) যোগে পালানোর সময় স্থানীয় জনতার সহযোগিতায় আন্তঃ জেলা চোর চক্রের সক্রিয় তিন সদস্যকে আটক করেছেন শ্যামনগর থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত ৩টার দিকে উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের ধানখালী গ্রামে চন্ডিদাস মন্ডলের গোয়াল থেকে গরু নিয়ে পালানোর সময় থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সেলিম রেজার নেতৃত্বে পুলিশ দল ট্রাক ও গরু সহ ওই তিন চোরকে আটক করে।

আটক তিন চোর হলেন- কালিগঞ্জ উপজেলার পূর্ন নলতা গ্রামের মৃত জব্বার শেখের ছেলে হযরত শেখ, পশ্চিম পাইখালী গ্রামের আবুল হোসেন গাজীর ছেলে রাজু গাজী ও দেবহাটা উপজেলার হাদিপুর ঈদগাহ গ্রামের আনছার সরদারের ছেলে মোর্শদ সরদার।

গরুর মালিক চন্ডিদাস মন্ডল জানান, গভির রাতে তিন চোর গোয়ালে প্রবেশ করে গরু নিয়ে ট্রাকে উঠানোর সময় টের পেয়ে যায়। এসময় ডাক চিৎকারে স্থানীয়রা দ্রুত একত্রিত হয়ে চোর, গরু সহ ট্রাকটিকে আটক করে পুলিশে খবর দেয়।

শ্যামনগর থানার ওসি মুহাঃ নূরুল ইসলাম বাদল সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে ট্রাক ও গরু সহ তিন চোরকে আটক করে আইনী ব্যবস্থা গ্রহণ করে সাতক্ষীরা আদালতে প্রেরণ করা হয়েছে।