মঙ্গলবার ,  ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ||  ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ -  গ্রীষ্মকাল

টাঙ্গাইলে বিকাশ এজেন্টসহ দুই জনকে কুপিয়ে হত্যা

প্রকাশিত হয়েছে-

মোঃ শহিদুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ
টাঙ্গাইলের সখীপুরে এক বিকাশ এজেন্ট ও তার সঙ্গে থাকা ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে উপজেলার কাকড়াজান ইউনিয়নের বাঘেরবাড়ি বাংলাবাজার এলাকায় সড়কে তাদের মরদেহ পাওয়া যায়।

কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- কাকড়াজান ইউনিয়নের বাঘেরবাড়ি গ্রামের আবুল হোসেনের ছেলে বিকাশ এজেন্ট শাহজালাল মিয়া (৩৫) ও একই গ্রামের নবু মিয়ার ছেলে মজনু মিয়া (৪৫)।

নিহত শাহজালাল মিয়ার বাবা আবুল হোসেন বলেন, বুধবার (১৯ জুলাই) রাত ১১টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে হামিদপুর থেকে মোটরসাইকেলযোগে শাহজালাল বাড়িতে ফিরছিল। এসময় তার সঙ্গে পাশের বাড়ির মজনু মিয়াও ছিল। ফেরার পথে দৃর্বৃত্তরা তাদের দুজনকে কুপিয়ে হত্যা করে মরদেহ সড়কে ফেলে গেছে। সকালে আমরা বিষয়টি জানতে পারি।

স্থানীয় ইউপি সদস্য আব্দুস সামাদ বলেন, রক্তাক্ত অবস্থায় তাদের মরদেহ পাওয়া গেছে। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। মোটরসাইকেল ঘটনাস্থলেই রয়েছে। তবে ফ্লেক্সিলোড ও বিকাশের মোবাইল লুট হয়েছে কিনা এটা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন বলেন, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে শাহজালাল রাতে বাড়িতে ফিরছিলেন। এসময় তার সঙ্গে পাশের বাড়ির আরও এক ব্যক্তি ছিলেন। তারা বাড়ির কাছাকাছি পৌঁছালে দৃর্বৃত্তরা তাদের কুপিয়ে হত্যা করে মরদেহ ফেলে যায়। মোটরসাইকেল ঘটনাস্থলেই পড়ে আছে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, দুজনকে হত্যার বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।