টাংগাইলের ভুঞাপুরে ট্রেনের ধাক্কায় শিশুসহ নিহত ৩।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
১১২

মোঃ সানোয়ার হোসেন। ক্রাইম রিপোর্টার, ভুঞাপুর।অরক্ষিত রেলক্রসিংয়ের রেললাইন পাড় হতে গিয়ে টাঙ্গাইলের ভুঞাপুরে ট্রেনের ধাক্কায় ৩ অটোরিকশা যাত্রী নিহত হয়েছে। দূর্ঘটনায় অটোরিকশা চালক ও শিশুসহ আরও ৫জন গুরুতর আহত হয়েছে। ১১ জানুয়া‌রী বুধবার বেলা ১২টার দি‌কে বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশন থেকে ছেড়ে আসা ময়মনসিংহ গামী ট্রেনটি উপ‌জেলার ঢেপাকা‌ন্দি এলাকা অতিক্রম করার সময় এ দূর্ঘটনা ঘ‌টে।
এ ঘটনায় তাৎক্ষণিক নিহতদের মধ্যে দুই জনের নাম পরিচয় পাওয়া যায়। তারা হলেন, উপজেলার ফলদা ইউনিয়নের আগতেরিল্যা গ্রামের মো. সঞ্জাব আলীর মেয়ে জান্নাতি (দেড় বছর), একই গ্রামের আলমগীরের স্ত্রী লাবলী বেগম (২৫)। অপর নিহত ও আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও নিহতদের স্বজনরা জানান, ট্রেনের শব্দ শুনেও অটোরিকশা চালক তার অটো রিকশাটি না থামিয়ে অরক্ষিত রেলক্রসিং পাড় হচ্ছিল। এসময় ট্রেনের সাথে আটকে ওই অটো রিকশাটি ছেঁচড়িয়ে অনেক দূরে গিয়ে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। আহত ৬ জনকে স্থানীয় হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। পরে আহতদেরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ।ভুঞাপুর রেলস্টেশন মাস্টার মো. আব্দুল কাদের জানান, অদ্য ১২ টার দিকে বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশন থেকে ২৫৪ নং লোকাল একটি ট্রেন ময়মনসিংহ যাচ্ছিল। ট্রেনটি উপজেলার ঢেপাকান্দি এলাকায় পৌঁছলে অটোরিকশার সঙ্গে দুর্ঘটনা ঘটে। এতে তিনজনের মৃত্যুর খবর পেয়েছি এবং রেলওয়ে পুলিশকে দূর্ঘটনার ব্যাপারে জানানো হয়েছে।এ বিষয়ে ভুঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, দুপুরের দিকে উপজেলার ঢেপাকান্দি এলাকায় ট্রেন ও অটোরিকশা দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ২ জন ও হাসপাতালে এক শিশুসহ মোট ৩ জনের মৃত্যু হয়। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।এদিকে, ট্রেন দুর্ঘটনার বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বেলাল হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে হতাহতের বিষয়ে খোঁজ-খবর নেয়ার জন্য হাসপাতালে গিয়েছিলাম। জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশক্রমে নিহতদের প্রত্যেক পরিবারকে দাফনের জন্য ও আতদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হবে।

- Advertisement -

এই বিভাগের আরও সংবাদ