জেলা সাংবাদিক এসোসিয়েশন সাতক্ষীরা’র উদ্যোগে জাকজমকপূর্ণ বনভোজন অনুষ্ঠিত

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
২৬

তুহিন হোসেন সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

জেলা সাংবাদিক এসোসিয়েশন সাতক্ষীরা’র সদস্যদের পরিবারবর্গ নিয়ে এক জাকজমকপুর্ণ বনভোজন অনুষ্ঠিত হয়েছে। ২৪শে ফেব্রুয়ারী শনিবার ঝিনাইদাহ জোহান ড্রীম ভ্যালি পার্ক, ফলের রাজধানী গদখালী যশোর ও যশোর বিমান বন্দরে জেলা সাংবাদিক এসোসিয়েনের উদ্যোগে প্রথম বনভোজন অনুষ্ঠিত।
এই বিষয়ে সভাপতি মো: খালিদ হোসেন ও সহ-সভাপতি-মোঃ মিজানুর রহমান বলেন আমরা খুব আনন্দ উপভোগ করেছি, দীর্ঘ দিন পর বনভোজনে অংশগ্রহন করেতে পেরে শিশু-কিশোররা আনন্দে মেতে উঠেছিল। এছাড়াও সদস্যদের পরিবারবর্গ এই বনভোজনে অংশগ্রহন করেন।
বনভোজনের উপস্থিত ছিলেন জেলা সাংবাদিক এসোসিয়েশন সাতক্ষীরা’র সভাপতি দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সহ-সম্পাদক- মো: খালিদ হোসেন, সহ-সভাপতি- এম এ কাশেম, দৈনিক সাতক্ষীরা সংবাদ পত্রিকার তালা ব্যুরো চীফ মোঃ মিজানুর রহমান, সাধারণ সম্পাদক-জাতীয় দৈনিক চৌকস/দৈনিক আমাদের দেশ পত্রিকার সাতক্ষীরা জেলা প্রতিনিধি মোঃ তুহিন হোসেন, সহ-সাধারণ সম্পাদক- জি এম রাজু আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক-মোঃ খাইরুল বাসার, মোঃ আলমগীর হোসেন, মোঃ খায়রুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক হোসেন সোহাগ, সহ-সাংগঠনিক সম্পাদক- আব্দুল আহাদ, কোষাধ্যক্ষ- মোঃ আব্দুল মোমিন, দপ্তর সম্পাদক- সোহানুর রহমান শাহিন, তথ্য প্রযুক্তি সম্পাদক- আজিবর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক-মোঃ ফরিদ উদ্দীন, প্রচার সম্পাদক- মোঃ ইয়াছিন আলী, আলামিন রোকন, সমাজকল্যান বিষয়ক সম্পাদক-,জি এম আমিনুর হক, কার্যনির্বাহী সদস্য মোঃ কবির হোসেন, মোঃ আব্দুল্লাহ আল মামুন, মোঃ মোজাম্মেল হক, মোঃ দিদার হোসেন, কাজী মারুফ হোসেন প্রমুখ।
পরিশেষে জেলা সাংবাদিক এসোসিয়েশন সাতক্ষীরা এর আয়োজক কমিটির সকলে আনন্দ প্রকাশ করে বলেন,আমাদের এই বনভোজন সফল ভাবে শেষ করতে পেরে আমরা অনেক খুশি এই জন্য সকলকে ধন্যবাদ এবং সবার সহযোগিতা পেলে আগামীতেও আমরা এই ধরনের বনভোজন আয়োজন করতে চাই। আমরা খুবই আনন্দিত।

- Advertisement -

এই বিভাগের আরও সংবাদ