জাতীয় শ্রমিক লীগ শ্যামনগর উপজেলা শাখার নবগঠিত কমিটির আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৮২

মোঃ ফরিদ উদ্দিন বিশেষ প্রতিনিধি :জাতীয় শ্রমিক লীগ শ্যামনগর উপজেলা শাখার নবগঠিত কমিটির আনন্দ মিছিল ও সমাবেশ ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গত ইং ১৪ জুলাই শুক্রবার বিকাল ৪ টার সময় এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উক্ত আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠানে শ্যামনগর উপজেলা শ্রমিক লীগের আহবায়ক এস এম কামরুল হায়দার নান্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন সাতক্ষীরা ৪ আসনে মাননীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দার সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও দৈনিক কালের সম্পাদক প্রকাশক এবং সাতক্ষীরা বাস টার্মিনাল মালিক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহম্মেদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ সাতক্ষীরা জেলা শাখার আহবায়ক মোহাম্মদ আবদুল্লাহ সরদার। সম্মানিত অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ সাতক্ষীরা জেলা শাখার সদস্য সচিব মাহমুদুল আলম বিবিসি। জেলা শ্রমিকলীগ সদস্য ও সাতক্ষীরা বাস টার্মিনাল মোটর শ্রমিক ইউনিয়ন সভাপতি জাকির হোসেন টিটু। জেলা মুক্তিযোদ্ধা সংহতি সাধারণ সম্পাদক সৈয়দ হাসান ইমাম,শ্যামনগরে সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জিএম আকবর কবীর,রমজান নগর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পতীত পাবন মন্ডল, শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি একরামুল হক লায়েস, নকিপুর ক্রিকেট জায়ান্টের ভাইস চেয়ারম্যান যুবনেতা ফেরদাউস হায়দার,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুব বাবু,কালিগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব আব্দুস সবুর, শ্যামনগর উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক হাফিজ সরদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ সুজন, সংগ্রহ অনুষ্ঠানটি পরিচালনা করেন জাতীয় শ্রমিক লীগ শ্যামনগর উপজেলা শাখার সদস্য সচিব গোলাম মোস্তফা (মোস্ত)। অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন শ্যামনগর কলেজ ছাত্রলীগ নেতা ফয়সাল হায়দার,শ্রমিকলীগ নেতা আব্দুল আলিম,রবিউল ইসলাম খোকন, কালিগঞ্জ শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক ফিজুর,মোহন, শ্যামনগর উপজেলা শ্রমিক লীগের যুগ্ন আহবায়ক নুর মোহাম্মদ মানিক, আব্দুর রাজ্জাক, এবিএম মজিবুল্লাহ, আজিম, আব্দুল্লাহ, শ্যামনগর মটরসাইকেল সমিতির সভাপতি ছাবের মিস্ত্রি,উপজেলা শ্রমিকলীগের সদস্য বিল্লাল হোসেন, মিলন হোসেন, মাহফুজুর রহমান,রুবেল ইসলাম,রবি, নুরুন্নাহার খাতুন, মর্জিনা খাতুন হাসি, রাকিব হোসেন, শ্রমিকলীগ নেতা বখতিয়ার বাচ্চু সহ অনেকে।
সম্মানিত অতিথি হিসাবে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ বলেন
বর্তমান সরকার শ্রমিক বান্ধব ও কৃষি বান্ধব সরকার। বিগত চারদলীয় জোট সরকার ক্ষমতা থাকা কালে সারের জন্য কৃষকদের গুলি খেয়ে মরতে হয়েছে আর এ সরকারের আমলে কৃষক তার চাহিদা মত সার বাড়ি বসে পেয়ে যাচ্ছে। গ্রামের গঞ্জে প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। সারাদেশব্যাপী পাকা রাস্তা, স্কুল কলেজ এবং মাদ্রাসা দৃশ্যমান উন্নয়ন হয়েছে। আগামীতে আপনারা নৌকার পক্ষে কাজ করবেন এবং এই সরকারের উন্নয়নের সফলতা গ্রামে গঞ্জে মানুষের ঘরে ঘরে পৌঁছে দেন।
প্রধান অতিথি এস এম জগলুল হায়দার এমপি তার বক্তব্য বলেন আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশের রূপান্তরিত করতে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আমরা উন্নয়নের প্রতীক নৌকা মার্কা ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে পঞ্চম বারের মতন আবারো প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। জাতীয় শ্রমিক লীগ শ্যামনগর উপজেলা শাখা ঐক্যবদ্ধভাবে আগামী নির্বাচনে সামনে থেকে নেতৃত্ব দেবে এই প্রত্যাশা রাখি।
ছবি:জাতীয় শ্রমিক লীগ শ্যামনগর উপজেলা শাখার নবগঠিত কমিটির আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।

এই বিভাগের আরও সংবাদ