চুয়াডাঙ্গার শিব নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন সচিব নাঈম হোসেন

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৩০

রকিবুল হাসান তোতা চুয়াডাঙ্গা:

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের শিব নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন হরিরামপুর গ্রামের কৃতি সন্তান জনপ্রিয় ব্যাক্তিত্ব নাঈম হোসেন লিফন।তিনি হরিরামপুর গ্রামের মৃত বিসারত আলীর ছেলে।

- Advertisement -

স্কুল ম্যানেজিং কমিটির নবাগত সভাপতি
নাঈম হোসেন লিফন কার্পাসডাঙ্গা ও কুড়ুলগাছি ইউনিয়ন পরিষদের সাবেক সচিব হিসাবে কর্মরত ছিলেন। বর্তমানে তিনি হাউলী ইউনিয়ন পরিষদের সচিব হিসাবে কর্মরত রয়েছেন।

নাঈম হোসেন বলেন, শিক্ষাঙ্গনের এই পবিত্র দায়িত্ব যেন আমি ভালোভাবে পালন করতে পারি সেজন্য স্কুলের শিক্ষক শিক্ষিকা গ্রামবাসী ও অভিভাবকদের সকলের সহযোগিতা কামনা করছি। কোমলমতি শিক্ষার্থীরা যেন স্কুলগামী হয় সে ব্যাপারে সহায়ক ভূমিকা রাখবো। কোন গরিব অসহায় শিক্ষার্থী থাকলে তার লেখাপড়ার ব্যবস্থা করব, ছেলেমেয়েদের খাতা পেনসিল কেনার জন্য যদি কিছু লাগে সেটাও আমি বহন করব ইনশাআল্লাহ। শিক্ষা অফিসের মাধ্যমে মাঝে মাঝে বিশেষ কোন ক্লাসের ব্যবস্থা করা যায় কিনা সেটা দেখব, যদি যায় তাহলে বিনা পারিশ্রমিকে মাঝে মাঝে মতি ছাত্র-ছাত্রীদের উদ্বুদ্ধকরণ ক্লাস করাব। নিজ উদ্যোগে এবং সকলের সহযোগিতায় খেলাধুলা কুইজ, সুন্দর হাতের লেখা এবং বিভিন্ন প্রতিযোগিতার মাধ্যমে কোমলমতি শিক্ষার্থীদের স্কুলমুখী করে তোলার ব্যবস্থা করব। আমি চেষ্টা করবো এই স্কুলটিকে আর দশটায় স্কুলের মধ্যে সেরা স্কুলে পরিণত করার। যার কারনে আমি স্কুলের সকল শিক্ষক, গ্রামবাসী, ও সকল অভিভাবকদের সহযোগিতা কামনা করছি।

এই বিভাগের আরও সংবাদ