চুয়াডাঙ্গায় ডিবি পুলিশের অভিযানে প্রায় সাড়ে ৮ লক্ষ টাকার রুপার গহনা উদ্ধার

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৫১

রকিবুল হাসান তোতা চুয়াডাঙ্গা:

চুয়াডাঙ্গার দামুড়হুদা বাসট্যান্ডে জেলা ডিবি পুলিশের অভিযানে ৮ প্যাকেট রুপার তৈরি গহনা ও একটি টিভিএস স্টাইকার ১২৫ সিসি মোটরসাইকেল জব্দ করেছে জেলা গোয়েন্দা সংস্থা। গতকাল মঙ্গলবার বেলা ১২ টার দিকে দামুড়হুদা বাসস্ট্যান্ড থেকে এসব জব্দ করা হয়। রুপার তৈরি গহনার মূল্য প্রায় ৮ লক্ষ ৪০ হাজার টাকা। বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ ওসি ফেরদৌস ওয়াহিদ।

- Advertisement -

চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার ফয়জুর রহমানের দিকনির্দেশনায় জেলার ডিবি পুলিশের অফিসার ইনচার্জ ওসি ফেরদৌস ওয়াহিদ এর নেতৃত্বে দামুড়হুদা বাসস্ট্যান্ডে গোপন সংবাদের ভিত্তিতে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনার জন্য দর্শনা চুয়াডাঙ্গা মহাসড়কের দামুড়হুদা বাসস্ট্যান্ডে এম্বুস নেয় ডিবি পুলিশ। অভিযান পরিচালনার সময় একটি টিভিএস স্ট্রাইকার ১২৫ সিসি মোটরসাইকেল দামুড়হুদা বাসস্ট্যান্ডে এসে পৌঁছালে থামার জন্য সিগনাল দেওয়া হয় এবং পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল ফেলে আরোহীরা দৌড়ে পালিয়ে যায়। স্থানীয়দের সহায়তায় তাদেরকে দৌড়ে ধরার চেষ্টা করলে তারা একটি বাড়ির মধ্যে ঢুকে পরে এবং সেখানে থেকে পালিয়ে যাই। ফলে ডিবি পুলিশ আর তাদেরকে ধরতে পারেনি। পরে মোটরসাইকেলটি ডিবি পুলিশ জব্দ করে এবং উপস্থিত জনসম্মুকে মোটরসাইকেলটি তল্লাশি করা হয়।

এতে দেখা যায় মোটরসাইকেলের টাংকির সাথে বিশেষ কায়দায় কসটেপ দিয়ে মোড়ানো ৮টি প্যাকেট সেটিং করা আছে। ১ টি প্যাকেট জনসম্মুখে খুললে তাতে দেখা যায় রুপার তৈরি বিভিন্ন ডিজাইনের গহনা আছে। প্যাকেট গুলোর ওজন ছিল ৭ কেজি ৩ গ্রাম। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৮ লক্ষ ৪০ হাজার টাকা। ৮ প্যাকেট রুপার তৈরি গহনা ও একটি টিভিএস স্ট্রাইকার ১২৫ সিসি মোটরসাইকেল ডিবি পুলিশ জব্দ করে নিয়ে যায়।

এবিষয়ে চুয়াডাঙ্গা জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি একটি চক্র মাদক ও চোরাকারবার করার জন্য দামুড়হুদা বাসস্ট্যান্ড অবস্থান নেবে। বিষয়টি জানার সাথে সাথে এসপি স্যারের নির্দেশে আমরা দামুড়হুদা বাসস্ট্যান্ডে অবস্থান নিলে আমাদের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল ফেলে চোরাকারবারিরা পালিয়ে যায়। মোটরসাইকেলটি তল্লাশি করে আমরা ৮ প্যাকেটে ৭ কেজি ৩ গ্রাম রুপার তৈরি গহনা উদ্ধার করি। যার বাজার মূল্য প্রায় ৮ লক্ষ ৪০ হাজার টাকা। আসামিদের সনাক্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
রিপোর্ট লেখা পর্যন্ত দামুড়হুদা মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন ছিলো।

এই বিভাগের আরও সংবাদ