চুয়াডাঙ্গায় অস্ত্র ও গুলি সহ একজন গ্রেফতার

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৭০

আরিফুল ইসলাম মিলন চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গায় দেশীয় ওয়ান শুটারগান অস্ত্র ও গুলিসহ সজিব হোসেন ফজা (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে আলমডাঙ্গা লাল ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সজিব হোসেন আলমডাঙ্গা উপজেলার নওদা বন্ডবিল গ্রামের মণ্টু মন্ডলের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০টি মামলা রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ গণি মিয়া।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা লালব্রিজ এলাকায় একজন সন্ত্রাসী অপরাধ সংঘটনের উদ্দেশ্য অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ওই সন্ত্রাসী পালানোর চেষ্টা করে। এসময় ধাওয়া করে তাকে আটক করে পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে হাউসপুর সাতকপাট নামক স্থানে একটি পরিত্যাক্ত ভবনে তল্লাশি চালিয়ে দেশীয় তৈরি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। তার বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় মামলা রজু করা হয়েছে।

- Advertisement -

এবিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ গনি মিয়া এই প্রতিবেদককে বলেন,
অস্ত্রসহ একজনকে গ্রেফতার করা হয়েছে।
আসন্ন পবিত্র ঈদুল ফিতরকে টার্গেট করে, ডাকাতি, চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার উদ্দেশ্য ছিল তার। সে খুন, অপহরণ, চাঁদাবাজি, ডাকাতি, মাদকসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত রয়েছে। তার বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর, ঝিনাইদহ সদর ও আলমডাঙ্গা থানায় মোট ১০টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ