চিরনিদ্রায় শায়িত হলেন সাবেক ব্যাংক কর্মকর্তার মাতা

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৩৬

জিএম মামুন নিজস্ব প্রতিনিধি

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মথুরেশপুর ইউনিয়নের দুদলী বিশিষ্ট সমাজ সেবিকা রত্নাগর্ভা সালেহা বেগম ১০৭ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। শনিবার রাত ১০ ঘটিকায় তার নিজস্ব বাসভবনে।
মৃত্যুর সময় তিনি দুই পুত্র এবং দুই কন্যা সন্তান তার ভিতরে অন্যতম সাবেক ব্যাংক কর্মকর্তার শেখ শামসুল আলম বাংলাদেশ কৃষি ব্যাংকের ব্যবস্থাপক হিসেবে খুলনায় জনে কর্মরত ছিলেন। ছোট পুত্র শেখ আব্দুল আজিজ বাংলাদেশ কৃষি ব্যাংকের ঊর্ধ্বতম কর্মকর্তা হিসেবে সুনামের সহিত কর্মরত ছিলেন।
সাবেক ব্যাংক কর্মকর্তা শেখ শামসুল আলমের বড় পুত্র শেখ জহিরুল আলম (রানা) তিনি বেসরকারি প্রতিষ্ঠান দি লিংকাস ইন্টারন্যাশনালের খুলনা এবং মোংলা বন্দরের দিক নির্দেশক হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করতেছেন। রবিবার জোহরের নামাজের শেষে মরহুমার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে অংশগ্রহণ করেন দি লিংকাস ইন্টারন্যাশনালের চেয়ারম্যান মংলা বন্দর এসোসিয়েশনের সভাপতি বিশিষ্ট শিল্পপতি সৈয়দ মোস্তাহিদ আলী। সহ পরিবারের সকল আত্মীয়-স্বজন এবং গ্রামবাসী। জানাজা নামাজের সকল মুসল্লীগণের এর কাছে শেখ জহুরুল আলম রানা, শেখ রাজ বাবু, তার দাদীর আত্মার মাগফেরাতের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

- Advertisement -

এই বিভাগের আরও সংবাদ